সদ্য সংবাদ

  ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!

বিয়ের প্রশ্নে ক্ষেপে গেলেন মালাইকা!

 Sat, Dec 22, 2018 10:12 AM
বিয়ের প্রশ্নে ক্ষেপে গেলেন মালাইকা!

বিনোদন ডেস্ক:: সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন মালাইকা অরোরা।

 আর সেখানেই অর্জুন কাপুরের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন এ নিয়ে প্রশ্ন করা হয়।

 

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেম নিয়ে বলিউডে বিভিন্ন আলোচনার পাশাপাশি বিতর্কের সৃষ্টি হয়েছে। বিভিন্ন অনুষ্ঠান ও সাক্ষাত্কারে দু’জনই বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হচ্ছেন। সম্প্রতি এমনই এক প্রশ্নে ক্ষেপে গেলেন মালাইকা।


তাদের বিয়ের দিন তারিখ ঠিক হয়েছে কি-না?—এমনই প্রশ্ন করা হয়েছিল মালাইকা আরোরাকে। কিন্তু সাংবাদিকদের প্রশ্ন শুনেই খেপে যান বলিউডের এই নায়িকা। অর্জুন কাপুর বা বিয়ে সংক্রান্ত কোনো প্রশ্নের উত্তর তিনি দেবেন না। সেকথা স্পষ্টভাবে না জানালেও হাব-ভাবে পরিষ্কার করে দেন তিনি। সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন মালাইকা আরোরা। আর সেখানেই অর্জুন কাপুরের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন, এ নিয়ে প্রশ্ন করা হয়। যা শুনে খুব দ্রুতই বিষয়টি এড়িয়ে যান মালাইকা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন