সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

৩ বছরের সংসার ভেঙে গেল লাক্স তারকা চৈতির

 Thu, Dec 27, 2018 10:01 AM
৩ বছরের সংসার ভেঙে গেল লাক্স তারকা চৈতির

এশিয়া খবর ডেস্ক:: সংসার ভেঙে গেল লাক্স তারকা ইশরাত জাহান চৈতির। ৩ বছরের মাথায় স্বামীর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানলেন ছোটপর্দার এই অভিনয়শিল্পী।

ঘর ভাঙার খবর চৈতি নিজেই গণমাধ্যমকে জানালেন।


তিনি বলেন, আমি আর শাওন একে অন্যকে ভালোবেসে তিন বছর আগে বিয়ে করেছিলাম। ভালোই কাটছিল আমাদের সংসার জীবন। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে সম্পর্কে টানাপড়েন শুরু হয়। খুঁটিনাটি বিষয় নিয়ে আমাদের মাঝে সমস্যা শুরু হয়। আমাদের ভেতর মত-পার্থক্য চরম আকার ধারণ করে। দ্বন্দ্ব-বিবাদে জড়িয়ে পড়ি আমরা। কিন্তু শেষ রক্ষা হয়নি।


চৈতি বলেন, শুরুতে ঘটনাটি আমি জানাতে চাইনি। কারণ মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। এখন গুছিয়ে নিজেই খবরটা জানালাম।


তিনি জানান, ৮ নভেম্বর স্বামী শাওন রায়ের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তার বিয়ে-বিচ্ছেদ ঘটে।


২০১৫ সালের অক্টোবরে ভিন্ন ধর্মাবলম্বী শাওন রায়কে বিয়ে করেছিলেন চৈতি। শাওন পেশায় একজন ব্যবসায়ী। পাশাপাশি ত্রি-মাত্রিক ও গ্রাফিক ডিজাইনার হিসেবেও কাজ করেন।


২০০৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ইশরাত জাহান চৈতি। এরপর ২০১১ সালে ‘মধুমতি’ নামে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত একটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি খণ্ড নাটক ও ধারাবাহিক নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন