সদ্য সংবাদ

  মঞ্জু হত্যা মামলা থেকে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদকে অব্যাহতি  নারায়ণগঞ্জ বধ্যভূমিতে ১৩৯ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে ডিসি  বাইডেনের শপথ গ্রহণে গাইবেন লেডি গাগা ও জেনিফার লোপেজ  পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান   কেলেঙ্কারিতে পদত্যাগ করেছে ডাচ সরকারের পদত্যাগ  চতুর্থ ধাপের পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ৫২ প্রার্থী চূড়ান্ত   মাইক পম্পেওর বক্তব্যের কড়া প্রতিবাদ বাংলাদেশের  রোহিঙ্গাদের ফেরাতে ১৯ জানুয়ারি ত্রিপক্ষীয় বৈঠক   নারায়ণগঞ্জের সাংবাদিকরা হবে অন্তত মানবিক : ডিসি   অতিরিক্ত ডিআইজি হলেন ১৯ পুলিশ কর্মকর্তা   ‘দিহান ও তার সঙ্গীরা আনুশকাহকে অপহরণ করে বাসায় নিয়ে যায়’  মেট্রোরেলের ভাড়া কিলোমিটারে ২ টাকা ৪০ পয়সার প্রস্তাব   'ধর্ম প্রচারকের' ১০৭৫ বছর কারাদণ্ড  রূপগঞ্জে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০   অভিনেত্রী আশার মৃত্যু, প্রধান আসামিকে নির্দোষ বললেন নিহতের মা  তাপস ও সাঈদ খোকনের মতপার্থক্য নিরসন হবে : স্থানীয় সরকারমন্ত্রী  স্কুল বন্ধের ক্ষতি শিশুরা বইতে পারবে না : ইউনিসেফ   লন্ডনে বিপাকে প্রিয়াংকা   পি কে হালদারের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ

৩ বছরের সংসার ভেঙে গেল লাক্স তারকা চৈতির

 Thu, Dec 27, 2018 10:01 AM
৩ বছরের সংসার ভেঙে গেল লাক্স তারকা চৈতির

এশিয়া খবর ডেস্ক:: সংসার ভেঙে গেল লাক্স তারকা ইশরাত জাহান চৈতির। ৩ বছরের মাথায় স্বামীর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানলেন ছোটপর্দার এই অভিনয়শিল্পী।

ঘর ভাঙার খবর চৈতি নিজেই গণমাধ্যমকে জানালেন।


তিনি বলেন, আমি আর শাওন একে অন্যকে ভালোবেসে তিন বছর আগে বিয়ে করেছিলাম। ভালোই কাটছিল আমাদের সংসার জীবন। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে সম্পর্কে টানাপড়েন শুরু হয়। খুঁটিনাটি বিষয় নিয়ে আমাদের মাঝে সমস্যা শুরু হয়। আমাদের ভেতর মত-পার্থক্য চরম আকার ধারণ করে। দ্বন্দ্ব-বিবাদে জড়িয়ে পড়ি আমরা। কিন্তু শেষ রক্ষা হয়নি।


চৈতি বলেন, শুরুতে ঘটনাটি আমি জানাতে চাইনি। কারণ মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। এখন গুছিয়ে নিজেই খবরটা জানালাম।


তিনি জানান, ৮ নভেম্বর স্বামী শাওন রায়ের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তার বিয়ে-বিচ্ছেদ ঘটে।


২০১৫ সালের অক্টোবরে ভিন্ন ধর্মাবলম্বী শাওন রায়কে বিয়ে করেছিলেন চৈতি। শাওন পেশায় একজন ব্যবসায়ী। পাশাপাশি ত্রি-মাত্রিক ও গ্রাফিক ডিজাইনার হিসেবেও কাজ করেন।


২০০৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ইশরাত জাহান চৈতি। এরপর ২০১১ সালে ‘মধুমতি’ নামে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত একটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি খণ্ড নাটক ও ধারাবাহিক নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন