সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

থাইল্যান্ডে থার্টি ফার্স্ট নাইটে মিমের সঙ্গী কে?

 Tue, Jan 1, 2019 9:53 PM
থাইল্যান্ডে থার্টি ফার্স্ট নাইটে মিমের সঙ্গী কে?

বিনোদন ডেস্ক:: ইংরেজি পঞ্জিকা বর্ষের শুরুর প্রথম প্রহরটা আমুদেই কাটিয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

প্রতিবার দেশে বন্ধু-বান্ধবীদের নিয়ে হই হুল্লোর করলেও এবার দেশের বাইরে থার্টি ফার্স্ট নাইট কাটিয়েছেন মিম।এই দিনটা আনন্দে কাটাতে এবং কাজের জন্য আগেই থাইল্যান্ডে গিয়েছিলেন এই সুদর্শনী।


সেখানে বছর শুরুর প্রথম প্রহরটা বেশ আনন্দের সঙ্গেই কাটালেন তিনি। সেখানে নববর্ষ পালনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন মিম। ভক্তদের জানিয়েছেন শুভেচ্ছা।


সেখানে মিমের সঙ্গী ছিলেন টিভি নাটকের পরিচিত মুখ ইরফান সাজ্জাদ। তবে থাইল্যান্ডে কিন্তু নববর্ষ পালন করতে যাননি মিম। গিয়েছেন নতুন ছবির শুটিংয়ের জন্য। সেখানে অঙ্কিত আদিত্য পরিচালিত কলকাতার ছবি ‘থাই কারি’র শুটিং করছেন তিনি।


এতে মিমের নায়ক হিসেবে রয়েছেন টালিউডের জনপ্রিয় নায়ক সোহম। ছবিটিতে মিমকে দেখা যাবে মায়া চরিত্রে আর সোহম অভিনয় করছেন অয়ন চরিত্রে।


ছবিটি একটি কমেডি ধারার গল্প নিয়ে নির্মিত হচ্ছে । প্রেম, বন্ধুত্ব ও প্রবাসীদের জীবনযাপনসহ আরা অনেক কিছু এতে তুলে ধরা হবে বলে জানিয়েছেন মিম।


এর আগেও সোহমের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন মিম। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘ব্ল্যাক’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। ছবিটি ব্যবসাসফলও হয়েছে।এজন্য নির্মাতারা এই দুজনকে নিয়ে আগ্রহ দেখাচ্ছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন