সদ্য সংবাদ

 সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু  সাঘাটায় বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু  আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু   প্রেম নিয়ে যা বললেন জয়া আহসান  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন র‌্যাপার কানি ওয়েস্ট   ফতুল্লা কাশিপুরে বাল্য বিবাহ বন্ধ  ৬২ হাজার গ্রাহক অতিরিক্ত বিদ্যুৎ বিলের শিকার, জড়িত ২৯০ কর্মকর্তা-কর্মচারী  সংসদ চললে আদালতও চলতে পারে   করোনা ভাইরাসে দুই হাজার ছাড়ালো মৃত্যু, আক্রান্ত এক লাখ ৬২ হাজার   সীমান্ত হত্যায় সরকার টু পর্যন্ত করে না: রিজভী  বিদেশফেরত সাজাপ্রাপ্ত ২১৯ জনকে কারাগারে প্রেরণ   নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা

২০১৯ সালে বিয়ের পিড়িতে বসছেন যেসব বলিউড তারকা

 Sat, Jan 5, 2019 9:12 PM
২০১৯ সালে বিয়ের পিড়িতে বসছেন যেসব বলিউড তারকা

এশিয়া খবর ডেস্ক:: ২০১৮ সালে একের পর এক বিয়ের পিড়িতে বসেছেন সোনাম, দীপিকা, প্রিয়াঙ্কার মতো তারকারা।

 আশা করা যায়, ২০১৯ সালেও ঘটছে না এর ব্যতিক্রম কিছু। বছরের শুরু থেকেই বলিউড পাড়ায় বাজছে বিয়ের সানাই।


২০১৮ সালের বিয়ের ধুম কাটতে না কাটতে চলতি বছরের শুরুতে চুপিসারে বাগদান সেরে ফেলেছেন ব্রিটিশ মডেল ও অভিনেত্রী এমি জ্যাকসন। শীঘ্রই বিয়ের করবেন এমন ঘোষণাও দিয়ে দিয়েছেন ইতিমধ্যে।


ভচলতি বছরে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনের প্রেম এখন দুই পরিবারের কাছেও স্বীকৃত। গুঞ্জন ছিল, ২০২০ সাল নাগাদ আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের বিয়ে হতে পারে, তবে শোনা যাচ্ছে নতুন খবর, বাবা ঋষি কাপুরের অসুস্থতার কারণে চলতি বছরেই বিয়ে করতে পারেন আলিয়া ও রণবীর।


দীর্ঘদিনের বান্ধবী নাতাশ দালালকে চুলতি বছরই বিয়ে করবেন ডেভিড ধাওয়ান পুত্র অভিনেতা বরুণ ধাওয়ান। গেল বছর বিভিন্ন অনুষ্ঠানে তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছিল। যদিও শেষপর্যন্ত স্কুলজীবনের বান্ধবী নাতাশাকে বিয়ে করবেন কিনা এনিয়ে বেশ কানা-ঘুষা হয় বলিউড পাড়ায়।


এদিকে প্রায় ১ বছরের বেশি সময় ধরে অর্জুন কাপুরের সাথে প্রেমে মগ্ন মালাইকা আরোরা। গেল বছর বলিউডের প্রায় প্রতিটি অনুষ্ঠানে, হোটেল, বারে একসঙ্গে দেখা গিয়েছে এই প্রেমিক যুগল। প্রথম দিকে এ সম্পর্কে প্রবল আপত্তি থাকলেও আরবাজ খানের সঙ্গে মালাইকার ডিভোর্সের পর চাচা অনিল ও সঞ্জয় কাপুরের অনুমতি পেয়ে গেছেন অর্জুন। আর তাই নতুন বছরেই মালাইকার সঙ্গে সাত পাকে ঘুরতে পারেন বনি কাপুর পুত্র অর্জুন কাপুর।


প্রকাশ্যে মুখ না খুললেও বিবাহ বিচ্ছেদের পর শিবানি দান্ডেকরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ফারহান আখতার। সম্প্রতি শিবানীকে ফারহান তার ইন্সটাগ্রাম প্রোফাইলে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। ইতিমধ্যে ফারহানের দুই সন্তান বাবার প্রেমিকাকে খুব পছন্দও করেছে। নতুন বছরেই এক ছাদের তলা দেখা যেতে পারে দুজনকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন