সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

২০১৯ সালে বিয়ের পিড়িতে বসছেন যেসব বলিউড তারকা

 Sat, Jan 5, 2019 9:12 PM
২০১৯ সালে বিয়ের পিড়িতে বসছেন যেসব বলিউড তারকা

এশিয়া খবর ডেস্ক:: ২০১৮ সালে একের পর এক বিয়ের পিড়িতে বসেছেন সোনাম, দীপিকা, প্রিয়াঙ্কার মতো তারকারা।

 আশা করা যায়, ২০১৯ সালেও ঘটছে না এর ব্যতিক্রম কিছু। বছরের শুরু থেকেই বলিউড পাড়ায় বাজছে বিয়ের সানাই।


২০১৮ সালের বিয়ের ধুম কাটতে না কাটতে চলতি বছরের শুরুতে চুপিসারে বাগদান সেরে ফেলেছেন ব্রিটিশ মডেল ও অভিনেত্রী এমি জ্যাকসন। শীঘ্রই বিয়ের করবেন এমন ঘোষণাও দিয়ে দিয়েছেন ইতিমধ্যে।


ভচলতি বছরে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনের প্রেম এখন দুই পরিবারের কাছেও স্বীকৃত। গুঞ্জন ছিল, ২০২০ সাল নাগাদ আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের বিয়ে হতে পারে, তবে শোনা যাচ্ছে নতুন খবর, বাবা ঋষি কাপুরের অসুস্থতার কারণে চলতি বছরেই বিয়ে করতে পারেন আলিয়া ও রণবীর।


দীর্ঘদিনের বান্ধবী নাতাশ দালালকে চুলতি বছরই বিয়ে করবেন ডেভিড ধাওয়ান পুত্র অভিনেতা বরুণ ধাওয়ান। গেল বছর বিভিন্ন অনুষ্ঠানে তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছিল। যদিও শেষপর্যন্ত স্কুলজীবনের বান্ধবী নাতাশাকে বিয়ে করবেন কিনা এনিয়ে বেশ কানা-ঘুষা হয় বলিউড পাড়ায়।


এদিকে প্রায় ১ বছরের বেশি সময় ধরে অর্জুন কাপুরের সাথে প্রেমে মগ্ন মালাইকা আরোরা। গেল বছর বলিউডের প্রায় প্রতিটি অনুষ্ঠানে, হোটেল, বারে একসঙ্গে দেখা গিয়েছে এই প্রেমিক যুগল। প্রথম দিকে এ সম্পর্কে প্রবল আপত্তি থাকলেও আরবাজ খানের সঙ্গে মালাইকার ডিভোর্সের পর চাচা অনিল ও সঞ্জয় কাপুরের অনুমতি পেয়ে গেছেন অর্জুন। আর তাই নতুন বছরেই মালাইকার সঙ্গে সাত পাকে ঘুরতে পারেন বনি কাপুর পুত্র অর্জুন কাপুর।


প্রকাশ্যে মুখ না খুললেও বিবাহ বিচ্ছেদের পর শিবানি দান্ডেকরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ফারহান আখতার। সম্প্রতি শিবানীকে ফারহান তার ইন্সটাগ্রাম প্রোফাইলে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। ইতিমধ্যে ফারহানের দুই সন্তান বাবার প্রেমিকাকে খুব পছন্দও করেছে। নতুন বছরেই এক ছাদের তলা দেখা যেতে পারে দুজনকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন