সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

যুক্তরাষ্ট্রের পর্ন তারকা ব্রিটানি এখন ধর্মযাজক

 Sat, Jan 5, 2019 10:13 PM
যুক্তরাষ্ট্রের পর্ন তারকা ব্রিটানি এখন ধর্মযাজক

নিউজ ডেস্ক:: একসময় ছিলেন জনপ্রিয় পর্ন তারকা। ক্যারিয়ারে বিশ্বের সফল তারকাদের মধ্যে তিনি ছিলেন অন্যতম।

প্রতি মাসে আয় করতেন প্রায় ৩০ হাজার ডলার (প্রায় ২৫ লাখ টাকা)। কিন্তু পর্ন জগৎ ছেড়ে তিনি এখন বেছে নিয়েছেন ধর্ম প্রচারের কাজ।


যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাস করেন ব্রিটানি ডি লা মোরা। স্বামীসহ সান দিয়াগোর কর্নারস্টোনের একটি গির্জায় তিনি ধর্ম প্রচার করেন।


নিজের অতীত নিয়ে খুবই উদ্বিগ্ন ব্রিটানি। মাত্র ১৬ বছর বয়সে মেক্সিকো গিয়ে পর্ন ছবিতে অভিনয় শুরু করেছিলেন। তার অভিনীত প্রায় ৩০০ পর্ন ছবি ছড়িয়ে রয়েছে ইন্টারনেটে। এসব ছবি কাউকে না দেখার আহ্বান জানিয়েছেন ব্রিটানি।


ছয় বছর আগে ব্রিটানি এক জটিল রোগে আক্রান্ত হন। এর আগে তিনি পেশার সঙ্গে খাপ খাওয়াতে হেরোইন ও কোকেনে আসক্ত হয়ে পড়েছিলেন। ফলে দূরারোগ্য ব্যাধিতে পড়তে হয় তাকে।


রোগ থেকে মুক্তি পাওয়ার পর তিনি অপরাধবোধ অনুভব করতে থাকেন। একপর্যায়ে আর পুরনো পেশায় ফিরে যাবেন না বলে সিদ্ধান্ত নেন।


ব্রিটানি গণমাধ্যমকে বলেন, আমার অভিনীত ছবিগুলো দেখে যেন একটি মানুষও ক্ষতিগ্রস্ত না হয় সে জন্য আমি ওই ছবি না দেখার অনুরোধ করছি। আমি যখন সেগুলো করেছি তখন পরিচালকদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলাম। ফলে সেগুলো বাতিল করা বা ইন্টারনেট থেকে মুছে ফেলার আইনগত অধিকার আমার নেই।


২০১৬ সালে পর্ন জগৎ ছাড়ার পর ধর্ম প্রচারক রিচার্ড ডি লা মোরার সঙ্গে দেখা করেন। তিনি রিচার্ডের প্রতি নিজের মধ্যে দুর্বলতা অনুভব করেন। পরে তারা দুজনে বিয়ে করেন।


ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে ব্রিটানি বলেন, আমি পুরনো জগৎ ছেড়ে দেয়ায় বর্তমানে সুখে আছি। সব নারীকে অনুরোধ করব কেউ যেন এমন পেশায় না যায়।


ব্রিটানির বর্তমানে একটি সন্তান রয়েছে। তিনি তার সন্তানের ভবিষ্যৎ নিয়েও উদ্বিগ্ন। তার সন্তানকে ভবিষ্যতে মায়ের পেশার কথা শুনতে হবে, এটি ভেবেই তিনি উদ্বিগ্ন।


ব্রিটানি বলেন, আমি খুবই উদ্বেগে আছি। কারণ আমার সন্তান যখন স্কুলে যাবে এবং তার বন্ধুরা তার মায়ের অতীত নিয়ে কথা বলবে। তখন আমার সন্তানের ওপর নেতিবাচক প্রভাব পড়বে।


সূত্র: ডেইলি মেইল

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন