সদ্য সংবাদ

 সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু  সাঘাটায় বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু  আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু   প্রেম নিয়ে যা বললেন জয়া আহসান  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন র‌্যাপার কানি ওয়েস্ট   ফতুল্লা কাশিপুরে বাল্য বিবাহ বন্ধ  ৬২ হাজার গ্রাহক অতিরিক্ত বিদ্যুৎ বিলের শিকার, জড়িত ২৯০ কর্মকর্তা-কর্মচারী  সংসদ চললে আদালতও চলতে পারে   করোনা ভাইরাসে দুই হাজার ছাড়ালো মৃত্যু, আক্রান্ত এক লাখ ৬২ হাজার   সীমান্ত হত্যায় সরকার টু পর্যন্ত করে না: রিজভী  বিদেশফেরত সাজাপ্রাপ্ত ২১৯ জনকে কারাগারে প্রেরণ   নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা

কি আছে দীপিকার ভ্যানিটি ব্যাগে ?

 Sun, Jan 6, 2019 10:37 PM
কি আছে দীপিকার ভ্যানিটি ব্যাগে ?

এশিয়া খবর ডেস্ক:: বলিউড তারকাদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাক গলান না এমন ভক্ত খুব কমই আছে।

এদের মধ্যে বলিউডের প্রভাবশালী তারকা দীপিকা পাডুকোন যদি নিজের ব্যক্তিগত বিষয় ভক্তদের মাঝে শেয়ার করেন তাহলে তো কথাই নেই।


তিনি কোথায় যান, কি করেন, কোন উৎসবে কেমন পোষাক পরে থাকেন এ নিয়ে তুমুল আগ্রহ কাজ করে দীপিকার ভক্তদের মনে।তাইতো ভক্তরা এবার জেনে নিল দীপিকার ভ্যানিটি ব্যাগের গোপন তথ্য!


জি-নিউজ জানায়,  দীপিকার পাডুকোন নিজের প্রতিটি বিষয়ে খেয়াল রাখেন। কখন, কোথায়, কোন পরিস্থিতে কোন জিনিসটির প্রয়োজন পড়বে সে বিষয়গুলো খুব যত্নসহকারে নিজের ভ্যানিটি ব্যাগে গচ্ছিত রাখেন তিনি।  


সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ব্যাগের মধ্যে কোন জিনিসগুলো রাখেন, সেকথা নিজেই জানিয়েছেন এ অভিনেত্রী। দীপিকা তার ব্যাগ থেকে বের করে করে দেখান একের পর এক জিনিস, যেগুলি তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। 


দীপিকা জানান, ব্যাগের মধ্যে দরকারি প্রায় সব জিনিসই রাখি আমি। এসবের মধ্যে আছে ওয়ালেট, নগদ টাকা, ক্রেডিট কার্ড, মিন্ট, চার্জার, চিরুনি, চশমা, হেয়ার স্প্রে ইত্যাদি। 


এছাড়া দীপিকার ব্যাগের ভেতর থেকে আরও একটি ছোট ব্যাগ বের করেন। যার মধ্যে থাকে আরও অনেক গুরুত্বপূর্ণ জিনিস। ওই ব্যাগ থেকে দীপিকা একে একে বের করেন টিস্যু, আই মাস্ক, ট্যাম্পন, ওষুধপত্র, নেলপলিশ রিমুভার, টাইড পেন (জামায় কোনও দাগ লাগলে তা তোলার জন্য ব্যবহার করা হয়।), লেন্স ক্লিনার, সেপটিপিন, গলার কিচকিচ দূর করার জন্য কোনও লজেন্স জাতীয় জিনিস, আর বাড়ির চাবি, পেনসিল, পেন, পারফিউম, রাবাপ ব্যান্ড, ক্লিপ, ইয়ার ফোন।



দীপিকা তার ব্যাগের মধ্যে ঠিক কাকে কাকে পুরে ফেলতে চান, এমন প্রশ্নের জবাবে  দিপ্পি বলেন, তার স্বামী রণবীর, বোন আনিশা ও মা উজ্জ্বলা পাড়ুকোনকে।


'পদ্মাবত' অভিনেত্রী দীপিকা পাডুকোন শনিবার তেত্রিশতম জন্মদিন পালন করেছেন। জন্মদিনের দিনে তিনি একটি নিজস্ব ওয়েবসাইট প্রকাশ করেন।



দীপিকা পাড়ুকোনেকে শেষবার সঞ্জয় লীলা বানশালির 'পদ্মাবত'তে  দেখা গেছে। সেখানে তার সঙ্গে ছিলেন রণবীর সিং ও শাহিদ কাপুর। দীপিকার পরবর্তী  সিনেমা ছপাক।সিনেমাটির পরিচালনা করেছেন মেঘনা গুলজার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন