সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

কি আছে দীপিকার ভ্যানিটি ব্যাগে ?

 Sun, Jan 6, 2019 10:37 PM
কি আছে দীপিকার ভ্যানিটি ব্যাগে ?

এশিয়া খবর ডেস্ক:: বলিউড তারকাদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাক গলান না এমন ভক্ত খুব কমই আছে।

এদের মধ্যে বলিউডের প্রভাবশালী তারকা দীপিকা পাডুকোন যদি নিজের ব্যক্তিগত বিষয় ভক্তদের মাঝে শেয়ার করেন তাহলে তো কথাই নেই।


তিনি কোথায় যান, কি করেন, কোন উৎসবে কেমন পোষাক পরে থাকেন এ নিয়ে তুমুল আগ্রহ কাজ করে দীপিকার ভক্তদের মনে।তাইতো ভক্তরা এবার জেনে নিল দীপিকার ভ্যানিটি ব্যাগের গোপন তথ্য!


জি-নিউজ জানায়,  দীপিকার পাডুকোন নিজের প্রতিটি বিষয়ে খেয়াল রাখেন। কখন, কোথায়, কোন পরিস্থিতে কোন জিনিসটির প্রয়োজন পড়বে সে বিষয়গুলো খুব যত্নসহকারে নিজের ভ্যানিটি ব্যাগে গচ্ছিত রাখেন তিনি।  


সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ব্যাগের মধ্যে কোন জিনিসগুলো রাখেন, সেকথা নিজেই জানিয়েছেন এ অভিনেত্রী। দীপিকা তার ব্যাগ থেকে বের করে করে দেখান একের পর এক জিনিস, যেগুলি তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। 


দীপিকা জানান, ব্যাগের মধ্যে দরকারি প্রায় সব জিনিসই রাখি আমি। এসবের মধ্যে আছে ওয়ালেট, নগদ টাকা, ক্রেডিট কার্ড, মিন্ট, চার্জার, চিরুনি, চশমা, হেয়ার স্প্রে ইত্যাদি। 


এছাড়া দীপিকার ব্যাগের ভেতর থেকে আরও একটি ছোট ব্যাগ বের করেন। যার মধ্যে থাকে আরও অনেক গুরুত্বপূর্ণ জিনিস। ওই ব্যাগ থেকে দীপিকা একে একে বের করেন টিস্যু, আই মাস্ক, ট্যাম্পন, ওষুধপত্র, নেলপলিশ রিমুভার, টাইড পেন (জামায় কোনও দাগ লাগলে তা তোলার জন্য ব্যবহার করা হয়।), লেন্স ক্লিনার, সেপটিপিন, গলার কিচকিচ দূর করার জন্য কোনও লজেন্স জাতীয় জিনিস, আর বাড়ির চাবি, পেনসিল, পেন, পারফিউম, রাবাপ ব্যান্ড, ক্লিপ, ইয়ার ফোন।



দীপিকা তার ব্যাগের মধ্যে ঠিক কাকে কাকে পুরে ফেলতে চান, এমন প্রশ্নের জবাবে  দিপ্পি বলেন, তার স্বামী রণবীর, বোন আনিশা ও মা উজ্জ্বলা পাড়ুকোনকে।


'পদ্মাবত' অভিনেত্রী দীপিকা পাডুকোন শনিবার তেত্রিশতম জন্মদিন পালন করেছেন। জন্মদিনের দিনে তিনি একটি নিজস্ব ওয়েবসাইট প্রকাশ করেন।



দীপিকা পাড়ুকোনেকে শেষবার সঞ্জয় লীলা বানশালির 'পদ্মাবত'তে  দেখা গেছে। সেখানে তার সঙ্গে ছিলেন রণবীর সিং ও শাহিদ কাপুর। দীপিকার পরবর্তী  সিনেমা ছপাক।সিনেমাটির পরিচালনা করেছেন মেঘনা গুলজার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন