সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাকচালক, হাসপাতালে ভর্তি

 Thu, Jan 10, 2019 9:31 PM
অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাকচালক, হাসপাতালে ভর্তি

এশিয়া খবর ডেস্ক:: সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকী

। আহত অহনাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে।


 

ঘটনার সময় সঙ্গে থাকা অহনার বান্ধবী লিজা ইয়াসমীন মিতু গণমাধ্যমকে জানান, উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে ভোর রাতে একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। পরে অহনা এর প্রতিবাদ করতে গাড়ি থেকে নেমে আসে। এক পর্যায় ট্রাক ড্রাইভার ও তার হেলপার নিচে না নেমে অহনাকে উত্যক্ত করতে থাকে। এর প্রতিবাদে অহনা ট্রাকের দরজায় উঠলে তাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে রওনা হয়। এ সময় ট্রাকের দরজায় ঝুলতে থাকা অহনা বাঁচাও বলে চিৎকার করতে থাকে।


তিনি আরো জানান, এ সময় পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি।


এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফিরছিলেন অহনা। পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।


এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। তিনি গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নেমে আসতে বলেন। কিন্তু চালককে তা না শুনে তর্ক করতে থাকেন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজায় গিয়ে উঠে চালককে নামতে বলেন।


চালক কথা না শুনে অহনাকে ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছায়। এসময় স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে রাস্তায় পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি।


চিকিৎসক জানিয়েছেন, অহনার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় কোমরের হাড়ের সংযোগস্থলে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন