সদ্য সংবাদ

 মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী   আশুলিয়ায় ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার ২১  ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড রেখেই চূড়ান্ত অনুমোদন   রায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফুল   নতুন ৪৩টি পণ্যকে আওতাভুক্ত করলো বিএসটিআই   ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে ইসরাইলেও প্রতিবাদের ঝড়  মিলমালিক, পাইকার ও ফড়িয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী  রাজশাহীতে হত্যা মামলার আসামীকে বাঁচাতে ডাক্তারের ভুয়া সনদ  নবীনগর ভিটি বিশাড়ায় আ'লীগের অফিস উদ্বোধন  ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

 Sat, Jan 12, 2019 10:23 PM
হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

এশিয়া খবর ডেস্ক:: গত বছরের ডিসেম্বরের শেষ দিকে ভারতের উত্তর গোয়ার আনজুনা গ্রামের সৈকতে আরেক

 বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’ অভিনেত্রী জেরিন খান। এক মোটরসাইকেল চালক হঠাৎই তার গাড়ির ওপর আছড়ে পড়েন। এতে ওই চালককে গুরুত্বর আহতবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। এবার  এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে ফের শিরোনামে এসেছেন বলিউডের এ অভিনেত্রী।


হিন্দুস্তান টাইমস জানায়, গেল ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জারিন খান ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি শপিং আউটলেটের উদ্বোধন করতে সেখানে যান জারিন।  সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাকে আপত্তিকর স্পর্শ করেন। সম্প্রতি সেই ঘটনার  একটি ভিডিও প্রকাশ পেয়েছে। 


ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী। 


ওই ঘটনা প্রসঙ্গে জেরিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কে  কী ভাবছে সে নিয়ে মোটেও ভাবা উচিত নয়। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও। 


আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, স্বাধীনভাবে কাজ করার এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।'


'হেট স্টোরি-৩', 'হাউসফুল-২', 'রেডি', 'আকসার-২', 'জাঠ জেমস বন্ড'সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জেরিন খান। বলিউড সুপারস্টার সালমান খানের ‘যুবরাজ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন