সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

 Sat, Jan 12, 2019 10:23 PM
হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

এশিয়া খবর ডেস্ক:: গত বছরের ডিসেম্বরের শেষ দিকে ভারতের উত্তর গোয়ার আনজুনা গ্রামের সৈকতে আরেক

 বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’ অভিনেত্রী জেরিন খান। এক মোটরসাইকেল চালক হঠাৎই তার গাড়ির ওপর আছড়ে পড়েন। এতে ওই চালককে গুরুত্বর আহতবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। এবার  এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে ফের শিরোনামে এসেছেন বলিউডের এ অভিনেত্রী।


হিন্দুস্তান টাইমস জানায়, গেল ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জারিন খান ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি শপিং আউটলেটের উদ্বোধন করতে সেখানে যান জারিন।  সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাকে আপত্তিকর স্পর্শ করেন। সম্প্রতি সেই ঘটনার  একটি ভিডিও প্রকাশ পেয়েছে। 


ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী। 


ওই ঘটনা প্রসঙ্গে জেরিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কে  কী ভাবছে সে নিয়ে মোটেও ভাবা উচিত নয়। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও। 


আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, স্বাধীনভাবে কাজ করার এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।'


'হেট স্টোরি-৩', 'হাউসফুল-২', 'রেডি', 'আকসার-২', 'জাঠ জেমস বন্ড'সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জেরিন খান। বলিউড সুপারস্টার সালমান খানের ‘যুবরাজ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন