সদ্য সংবাদ

  পঞ্চগড়ে কোভিড-১৯ শনাক্তে অ্যান্টিজেন কার্যক্রমের উদ্বোধন  ভাস্কর্য বিতর্ক এক সপ্তাহের মধ্যে সমাধান হবে: ধর্ম প্রতিমন্ত্রী   সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা

ধরা পড়লো জনপ্রিয় তারকাদের পতিতা চক্র

 Sat, Jan 12, 2019 10:55 PM
ধরা পড়লো জনপ্রিয় তারকাদের পতিতা চক্র

নিউজ ডেস্ক:: সেলিব্রেটি ও মডেলদের নিয়ে গঠিত একটি অনলাইনভিত্তিক যৌনকর্মী চক্রের কয়েকজন সদস্য ধরা পড়েছেন।

 তাদের মধ্যে ইন্দোনেশিয়ার জনপ্রিয় সেলিব্রেটিও রয়েছেন।

 

শনিবার (৫ জানুয়ারি) ইন্দোনেশিয়ার বৃহত্তম শহর সুরাবার একটি হোটেলের পৃথক রুম থেকে দুই সুন্দরী সেলিব্রেটিকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ, অনলাইনে যৌনকর্মের সঙ্গে তারা জড়িত।


গ্রেফতার দুজন হলেন- ২৭ বছর বয়সী ভেনেসা এঞ্জেল। তিনি ইন্দোনেশিয়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। অপরজন হলেন মডেল আভরিলিয়া শাক্কিলা।



পূর্ব জাভার পুলিশের প্রধান আরমান আসমারি বলেন, সোশ্যাল মিডিয়া তদন্ত করে দেখা গেছে, মডেল আভরিলিয়া যৌনকর্মের জন্য ২৫ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি (১ হাজার ৭ শত ৫০ ডলার) নির্ধারণ করেছেন। আর ভেনেসা এঞ্জেল নির্ধারণ করেছেন ৮০ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি। বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৪ লাখ ৭৫ হাজার ৬শত ১৮ টাকা।


সংবাদ সংস্থা এন্টারা জানায়, দুই সেলেব্রিটি ছাড়াও কর্তৃপক্ষ মোট চারজন সাক্ষী এবং তিনজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।


ওই পুলিশ প্রধান আরো জানান, এই চক্রের ব্যবহৃত একটি ব্যাংক অ্যাকাউন্টের লেনদেন থেকে বিষয়টি সামনে চলে আসে। ওই ব্যাংক হিসাবের লেনদেন ছিল অস্বাভাবিক। এটি থেকেই বিষয়টি উঠে আসে। ওই অ্যাকাউন্টে সেলিব্রেটি, এজেন্ট ও ব্যবহারকারীদের লেনদেনের পরিমাণ ২.৮ বিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি।


জাভার পুলিশ সূত্রে জানা যায়, ভেনেসা তার ইনস্টাগ্রাম ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অবৈধ কাজ সংগ্রহ করতেন।


ভেনেসা এঞ্জেলের ম্যানেজার লাদিয়া বলেন, অভিনেত্রী যে অনলাইন যৌনকর্মের সঙ্গে জড়িত তা জানা ছিল না। আমরা জানতাম তিনি সুরাবার হোটেলে গিয়েছিলেন একটি প্রোগ্রামের জন্য। তবে অভিনেত্রী ভেনেসা এঞ্জেল এসব অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন