সদ্য সংবাদ

  পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী

ধরা পড়লো জনপ্রিয় তারকাদের পতিতা চক্র

 Sat, Jan 12, 2019 10:55 PM
ধরা পড়লো জনপ্রিয় তারকাদের পতিতা চক্র

নিউজ ডেস্ক:: সেলিব্রেটি ও মডেলদের নিয়ে গঠিত একটি অনলাইনভিত্তিক যৌনকর্মী চক্রের কয়েকজন সদস্য ধরা পড়েছেন।

 তাদের মধ্যে ইন্দোনেশিয়ার জনপ্রিয় সেলিব্রেটিও রয়েছেন।

 

শনিবার (৫ জানুয়ারি) ইন্দোনেশিয়ার বৃহত্তম শহর সুরাবার একটি হোটেলের পৃথক রুম থেকে দুই সুন্দরী সেলিব্রেটিকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ, অনলাইনে যৌনকর্মের সঙ্গে তারা জড়িত।


গ্রেফতার দুজন হলেন- ২৭ বছর বয়সী ভেনেসা এঞ্জেল। তিনি ইন্দোনেশিয়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। অপরজন হলেন মডেল আভরিলিয়া শাক্কিলা।



পূর্ব জাভার পুলিশের প্রধান আরমান আসমারি বলেন, সোশ্যাল মিডিয়া তদন্ত করে দেখা গেছে, মডেল আভরিলিয়া যৌনকর্মের জন্য ২৫ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি (১ হাজার ৭ শত ৫০ ডলার) নির্ধারণ করেছেন। আর ভেনেসা এঞ্জেল নির্ধারণ করেছেন ৮০ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি। বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৪ লাখ ৭৫ হাজার ৬শত ১৮ টাকা।


সংবাদ সংস্থা এন্টারা জানায়, দুই সেলেব্রিটি ছাড়াও কর্তৃপক্ষ মোট চারজন সাক্ষী এবং তিনজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।


ওই পুলিশ প্রধান আরো জানান, এই চক্রের ব্যবহৃত একটি ব্যাংক অ্যাকাউন্টের লেনদেন থেকে বিষয়টি সামনে চলে আসে। ওই ব্যাংক হিসাবের লেনদেন ছিল অস্বাভাবিক। এটি থেকেই বিষয়টি উঠে আসে। ওই অ্যাকাউন্টে সেলিব্রেটি, এজেন্ট ও ব্যবহারকারীদের লেনদেনের পরিমাণ ২.৮ বিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি।


জাভার পুলিশ সূত্রে জানা যায়, ভেনেসা তার ইনস্টাগ্রাম ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অবৈধ কাজ সংগ্রহ করতেন।


ভেনেসা এঞ্জেলের ম্যানেজার লাদিয়া বলেন, অভিনেত্রী যে অনলাইন যৌনকর্মের সঙ্গে জড়িত তা জানা ছিল না। আমরা জানতাম তিনি সুরাবার হোটেলে গিয়েছিলেন একটি প্রোগ্রামের জন্য। তবে অভিনেত্রী ভেনেসা এঞ্জেল এসব অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন