সদ্য সংবাদ

 টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন  অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ   দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   সীমান্তে ভারতীয়দের তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ; স্বামী নিখোঁজ  পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা  মহিষ চুরি মামলার আসামী হলেন কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ঝিনাইদহে নামে বে-নামে ভুয়া এনজিওর নামে লাখ লাখ টাকা আত্মসাৎ  বন্যার্তদের ১ লাখ ইউরো দিলেন সুইডিশ কিশোরী গ্রেটা  পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ   এশিয়ার সবচেয়ে অসুস্থ কোভিড রোগী হিসেবে আখ্যায়িত স্টিভেন   বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া

ওবায়দুল কাদেরের সঙ্গে এক ঝাঁক তারকা

 Mon, Jan 14, 2019 11:40 PM
ওবায়দুল কাদেরের সঙ্গে এক ঝাঁক তারকা

এশিয়া খবর ডেস্ক:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন মিডিয়া জগতের এক ঝাঁক তারকা অভিনয়শিল্পী।

সোমবার দুপুরে বনানীর নতুন বিআরটিএ ভবনে শুভেচ্ছা বিনিময় করেন তারা।


এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, আহসান হাবিব নাসিম, আজমেরী হক বাঁধন, দীপা খন্দকার, মীর সাব্বির, শমী কায়সার, আফসানা মিমি, সুইটি, মাহফুজ আহমেদ, বন্যা মির্জা, শাহরিয়ার নাজিম জয়, শামীমা তুষ্টি প্রমুখ।


সাক্ষাতের বিষয়ে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, জনাব ওবাযদুল কাদের দ্বিতীয়বারের মতো তিনি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। এ জন্য আমরা তাকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম।



সেতুমন্ত্রীর সঙ্গে শিল্পীদের সম্পর্ক অনেক আগে থেকেই উল্লেখ করে তিনি বলেন, ১৯৯৬ সালে তিনি সংস্কৃতি ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন। সে কারণে তার সঙ্গে আমাদের একটা ভালো সম্পর্ক রয়েছে। বর্তমান সময়ে শিল্পীরা অনেক ধরনের সমস্যায় আছে সেসব বিষয়ে তাকে আমরা অবহিত করেছি।



নাসিম আরও বলেন, আমরা এরআগে তথ্যমন্ত্রীকে অভিনয়শিল্পী সংঘের কিছু দাবি দিয়েছিলাম। সেই দাবিগুলো আমরা তুলে ধরেছি। তিনি আমাদের দাবিগুলো পূরণের আশ্বাস দিয়েছেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন