সদ্য সংবাদ

 ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প   তারকাদের পূজার হালচাল  পারিবারিক পদবি যখন করোনা!  দেশে ভিন্নমত দমনে চাপ প্রয়োগের অভিযোগ  মুসলমানদের স্বার্থ রক্ষায় এগিয়ে আসায় এরদোগানের প্রশংসা   নবীনগরে যুবদলের সভায় পুলিশের লাঠিচার্জে, আহত ২০   বাংলাবান্ধায় ৬ দিন মালামাল উঠানামা বন্ধ   হবিগঞ্জ সড়কে লাশ ফেলে পালাতে গিয়ে ঘাতক আটক  টিকা কিনতে ৫০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত  ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার

সোনাক্ষীর বিরুদ্ধে আইনি নোটিশ: অভিযোগ ৩৭ লাখ টাকা আত্মসাত

 Sat, Jan 19, 2019 8:57 PM
সোনাক্ষীর বিরুদ্ধে আইনি নোটিশ: অভিযোগ ৩৭ লাখ টাকা আত্মসাত

নিউজ ডেস্ক:: অনুষ্ঠানে পারফর্মের জন্য টাকা নিলেও পরবর্তীতে সেখানে যোগ না দেওয়ায় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে পাঠানো হয়েছে আইনি নোটিশ।

 ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে এই নোটিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি তিনি।

 

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ২৮ লাখ টাকা নিয়েছিলেন সোনাক্ষী সিনহা। অন্যান্য খরচ বাবদ আরও নিয়েছিলেন ৯ লাখ টাকা। তবে শেষ পর্যন্ত ওই অনুষ্ঠানে যোগ দেননি তিনি। তাছাড়া অনুষ্ঠানটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট ও কথা বলার কথা থাকলেও এর কিছুই করেননি তিনি।


অনুষ্ঠানটির আয়োজকদের দাবি, ওই অনুষ্ঠানে সোনাক্ষীর যোগ দেয়ার কথা ছিল। এজন্য টাকাও নিয়েছিলেন তিনি। তবে যোগ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানে উপস্থিত হননি তিনি। এতে দর্শকরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠানস্থলে ব্যাপক ভাঙচুর চালায়। ফলশ্রুতিতে ব্যাপক আর্থিক ক্ষতির সম্মুখীন হন আয়োজকরা।



টাকা নিয়েও অনুষ্ঠানে উপস্থিত না হওয়া এবং আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ায় আয়োজকরা সোনাক্ষীর বিরুদ্ধে ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। সেই ধারাবাহিকতায় বলিউডের এই অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠানো হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন