সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

সোনাক্ষীর বিরুদ্ধে আইনি নোটিশ: অভিযোগ ৩৭ লাখ টাকা আত্মসাত

 Sat, Jan 19, 2019 8:57 PM
সোনাক্ষীর বিরুদ্ধে আইনি নোটিশ: অভিযোগ ৩৭ লাখ টাকা আত্মসাত

নিউজ ডেস্ক:: অনুষ্ঠানে পারফর্মের জন্য টাকা নিলেও পরবর্তীতে সেখানে যোগ না দেওয়ায় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে পাঠানো হয়েছে আইনি নোটিশ।

 ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে এই নোটিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি তিনি।

 

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ২৮ লাখ টাকা নিয়েছিলেন সোনাক্ষী সিনহা। অন্যান্য খরচ বাবদ আরও নিয়েছিলেন ৯ লাখ টাকা। তবে শেষ পর্যন্ত ওই অনুষ্ঠানে যোগ দেননি তিনি। তাছাড়া অনুষ্ঠানটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট ও কথা বলার কথা থাকলেও এর কিছুই করেননি তিনি।


অনুষ্ঠানটির আয়োজকদের দাবি, ওই অনুষ্ঠানে সোনাক্ষীর যোগ দেয়ার কথা ছিল। এজন্য টাকাও নিয়েছিলেন তিনি। তবে যোগ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানে উপস্থিত হননি তিনি। এতে দর্শকরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠানস্থলে ব্যাপক ভাঙচুর চালায়। ফলশ্রুতিতে ব্যাপক আর্থিক ক্ষতির সম্মুখীন হন আয়োজকরা।



টাকা নিয়েও অনুষ্ঠানে উপস্থিত না হওয়া এবং আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ায় আয়োজকরা সোনাক্ষীর বিরুদ্ধে ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। সেই ধারাবাহিকতায় বলিউডের এই অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠানো হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন