সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

দীর্ঘ বিরতির পর আবারো বাংলা সিনেমায় মুনমুন

 Sun, Jan 20, 2019 9:02 PM
 দীর্ঘ বিরতির পর আবারো বাংলা সিনেমায় মুনমুন

এশিয়া খবর ডেস্ক:: এক সময় বাংলা চলচ্চিত্রের খুবই দুরাবস্থা ছিল। অশ্লীলতায় ছেয়ে গিয়েছিল সিনেমা।

 চলছিল কপি-পেস্ট। এই সময়ে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মুনমুন। কিন্তু অশ্লীলতা জেঁকে বসায় চলচ্চিত্র থেকে আস্তে আস্তে দূরে সরে যেতে থাকেন তিনি।



দীর্ঘ বিরতির পর আবারো ফিরে আসছেন এই অভিনেত্রী। ‘রাগী’ নামের একটি ছবিতে তাকে দেখা যাবে। মিজানুর রহমান মিজান পরিচালিত এই ছবির কাজ শুরু হয় ২০১৭ সালে। তবে তা মাঝখানে বন্ধ হয়ে যায়। চলতি বছরের গত সপ্তাহ থেকে আবারো শুটিং শুরু হয় ছবিটির।


মুনমুন অভিনীত বেশ কিছু চলচ্চিত্রে নগ্নতা দেখা গেলেও তিনি দাবি করেন কোনো চলচ্চিত্রে নগ্নভাবে তিনি অভিনয় করেননি।


মুনমুন বাংলা চলচ্চিত্রের অধিকাংশ নায়কের সঙ্গে অভিনয় করেছেন। তার সঙ্গে শাকিব খানের জুটি একসময় খুব জনপ্রিয় হয়েছিল। শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘বিষে ভরা নাগীন’ এ নায়িকা ছিলেন মুনমুন।


১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এরপর প্রায় ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন