সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

দীর্ঘ বিরতির পর আবারো বাংলা সিনেমায় মুনমুন

 Sun, Jan 20, 2019 9:02 PM
 দীর্ঘ বিরতির পর আবারো বাংলা সিনেমায় মুনমুন

এশিয়া খবর ডেস্ক:: এক সময় বাংলা চলচ্চিত্রের খুবই দুরাবস্থা ছিল। অশ্লীলতায় ছেয়ে গিয়েছিল সিনেমা।

 চলছিল কপি-পেস্ট। এই সময়ে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মুনমুন। কিন্তু অশ্লীলতা জেঁকে বসায় চলচ্চিত্র থেকে আস্তে আস্তে দূরে সরে যেতে থাকেন তিনি।



দীর্ঘ বিরতির পর আবারো ফিরে আসছেন এই অভিনেত্রী। ‘রাগী’ নামের একটি ছবিতে তাকে দেখা যাবে। মিজানুর রহমান মিজান পরিচালিত এই ছবির কাজ শুরু হয় ২০১৭ সালে। তবে তা মাঝখানে বন্ধ হয়ে যায়। চলতি বছরের গত সপ্তাহ থেকে আবারো শুটিং শুরু হয় ছবিটির।


মুনমুন অভিনীত বেশ কিছু চলচ্চিত্রে নগ্নতা দেখা গেলেও তিনি দাবি করেন কোনো চলচ্চিত্রে নগ্নভাবে তিনি অভিনয় করেননি।


মুনমুন বাংলা চলচ্চিত্রের অধিকাংশ নায়কের সঙ্গে অভিনয় করেছেন। তার সঙ্গে শাকিব খানের জুটি একসময় খুব জনপ্রিয় হয়েছিল। শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘বিষে ভরা নাগীন’ এ নায়িকা ছিলেন মুনমুন।


১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এরপর প্রায় ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন