সদ্য সংবাদ

 ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প   তারকাদের পূজার হালচাল  পারিবারিক পদবি যখন করোনা!  দেশে ভিন্নমত দমনে চাপ প্রয়োগের অভিযোগ  মুসলমানদের স্বার্থ রক্ষায় এগিয়ে আসায় এরদোগানের প্রশংসা   নবীনগরে যুবদলের সভায় পুলিশের লাঠিচার্জে, আহত ২০   বাংলাবান্ধায় ৬ দিন মালামাল উঠানামা বন্ধ   হবিগঞ্জ সড়কে লাশ ফেলে পালাতে গিয়ে ঘাতক আটক  টিকা কিনতে ৫০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত  ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার

দীর্ঘ বিরতির পর আবারো বাংলা সিনেমায় মুনমুন

 Sun, Jan 20, 2019 9:02 PM
 দীর্ঘ বিরতির পর আবারো বাংলা সিনেমায় মুনমুন

এশিয়া খবর ডেস্ক:: এক সময় বাংলা চলচ্চিত্রের খুবই দুরাবস্থা ছিল। অশ্লীলতায় ছেয়ে গিয়েছিল সিনেমা।

 চলছিল কপি-পেস্ট। এই সময়ে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মুনমুন। কিন্তু অশ্লীলতা জেঁকে বসায় চলচ্চিত্র থেকে আস্তে আস্তে দূরে সরে যেতে থাকেন তিনি।



দীর্ঘ বিরতির পর আবারো ফিরে আসছেন এই অভিনেত্রী। ‘রাগী’ নামের একটি ছবিতে তাকে দেখা যাবে। মিজানুর রহমান মিজান পরিচালিত এই ছবির কাজ শুরু হয় ২০১৭ সালে। তবে তা মাঝখানে বন্ধ হয়ে যায়। চলতি বছরের গত সপ্তাহ থেকে আবারো শুটিং শুরু হয় ছবিটির।


মুনমুন অভিনীত বেশ কিছু চলচ্চিত্রে নগ্নতা দেখা গেলেও তিনি দাবি করেন কোনো চলচ্চিত্রে নগ্নভাবে তিনি অভিনয় করেননি।


মুনমুন বাংলা চলচ্চিত্রের অধিকাংশ নায়কের সঙ্গে অভিনয় করেছেন। তার সঙ্গে শাকিব খানের জুটি একসময় খুব জনপ্রিয় হয়েছিল। শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘বিষে ভরা নাগীন’ এ নায়িকা ছিলেন মুনমুন।


১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এরপর প্রায় ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন