সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

সাংবাদিকদের ফ্ল্যাট দেয়া হবে: তথ্যমন্ত্রী

 Wed, Jan 23, 2019 9:45 PM
সাংবাদিকদের ফ্ল্যাট দেয়া হবে: তথ্যমন্ত্রী

এশিয়া খবর ডেস্ক:: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঘোষিত ইশতেহার অনুযায়ী সাংবাদিকদের ফ্ল্যাট তৈরি করে দেয়া হবে।

বুধবার বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সঙ্গে সংলাপে এ কথা বলেন তিনি।


তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকদের জন্য বাসস্থানের ব্যবস্থা করা এটা আমাদের নির্বাচনী ইশতেহার। সেই ইশতেহার অনুযায়ী সাংবাদিকদের ফ্ল্যাট তৈরি করে দেয়া হবে।


সরকার নবম ওয়েজ বোর্ড নিয়ে হাছান মাহমুদ বলেন, নবম ওয়েজ বোর্ড চালু করার জন্য কাজ করছি। নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা হলে সংবাদপত্রের মালিকদের সঙ্গে বৈঠক করা হবে। তারা যেন এই ওয়েজ বোর্ড বাস্তবায়ন করে, তা নিশ্চিত করা হবে।



তিনি বলেন, সংবাদপত্রের পাশাপাশি টেলিভিশন ও রেডিওর জন্যও একটি অবকাঠামো থাকা দরকার। এই কাঠামো নিয়ে আমরা কাজ করছি।


সাংবাদিকদের সহায়তা চেয়ে ড. হাছান মাহমুদ বলেন, জীবনে সেই সফল হয়, যে অসম্ভবকে সম্ভব করতে পারে। তিনবার মৃত্যুর মুখে পড়েছি, বেঁচে গেছি। এখন মন্ত্রণালয়ের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আপনাদের সহায়তা চাই।


উপজেলা নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি উপজেলা নির্বাচনে অংশ নেবে কি না, তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ভুগছে। আমি বলব, নির্বাচনে অংশ না নিলে তারা মহাভুল করবে। এটা হবে তাদের আত্মঘাতী সিদ্ধান্ত।’


এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সজ্জন ব্যক্তি হিসেবে উল্লেখ করলেও তিনি মিথ্যা বলেন বলে অভিযোগ করেন মন্ত্রী।


দুর্নীতির বিষয়ে হাছান মাহমুদ বলেন, সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। আগের তুলনায় দুর্নীতি অনেক কমেছে। আমার মন্ত্রণালয়ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স বজায় রাখবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন