সদ্য সংবাদ

 মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী   আশুলিয়ায় ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার ২১  ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড রেখেই চূড়ান্ত অনুমোদন   রায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফুল   নতুন ৪৩টি পণ্যকে আওতাভুক্ত করলো বিএসটিআই   ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে ইসরাইলেও প্রতিবাদের ঝড়  মিলমালিক, পাইকার ও ফড়িয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী  রাজশাহীতে হত্যা মামলার আসামীকে বাঁচাতে ডাক্তারের ভুয়া সনদ  নবীনগর ভিটি বিশাড়ায় আ'লীগের অফিস উদ্বোধন  ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প

হানসিকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

 Thu, Jan 24, 2019 10:42 PM
হানসিকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

এশিয়া খবর ডেস্ক:: সম্প্রতি ফোন হ্যাকের শিকার হয়েছেন জনপ্রিয় তামিল অভিনেত্রী হানসিকা মাতওয়ানী।

হ্যাকিংয়ের পর ফোনে থাকা একান্ত ব্যাক্তিগত কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মঙ্গলবার (২২ জানুয়ারি) ফোন হ্যাকিংয়ের শিকার হন এই অভিনেত্রী। হ্যাকিংয়ের প্রায় ২৪ ঘন্টা পর পুরো বিষয়টি টুইটারে জানান তিনি।


একান্ত ব্যক্তিগত মুহূর্তে নিজের ফোনে কিছু ছবি তুলেছিলেন তামিল অভিনেত্রী হানসিকা। হঠাৎ করেই দেখেন, তার ফোনের ব্যক্তিগত ছবিগুলো ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই নিজের ফোন হ্যাক হওয়ার বিষয়টি নিশ্চিত। আর সেখান থেকেই ছড়িয়ে দেওয়া হয়েছে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি। ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইটারে তিনি লেখেন, 'আমার ফোন এবং টুইটার হ্যাক করা হয়েছে। ফলে যে কোনও মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্তে আনার চেষ্টা করছে'।




এখনো ফোন হ্যাক হওয়ার জন্য কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি হানসিকা। হ্যাকিং থেকে মুক্তি পাওয়ার জন্য নিজের টিমের ওপরই প্রাথমিক ভাবে ভরসা করছেন এই অভিনেত্রী। তবে বলিউডে এরকম ফোন হ্যাকিংয়ের ঘটনা নতুন নয়। এর আগেও বহু তারকার ফোন হ্যাক হয়েছে। এভাবেই ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি ভাইরাল হইয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।



২০০৭ সালে বলিউডে নিজের যাত্রা শুরু করেন হানসিকা। তিনি মূলত তামিল সিনেমায় অভিনয় করলেও তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তার প্রশংসনীয় অভিনয় দেখেছেন দর্শকরা। এছাড়াও বহু সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন এই অভিনেত্রী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন