সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

হানসিকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

 Thu, Jan 24, 2019 10:42 PM
হানসিকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

এশিয়া খবর ডেস্ক:: সম্প্রতি ফোন হ্যাকের শিকার হয়েছেন জনপ্রিয় তামিল অভিনেত্রী হানসিকা মাতওয়ানী।

হ্যাকিংয়ের পর ফোনে থাকা একান্ত ব্যাক্তিগত কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মঙ্গলবার (২২ জানুয়ারি) ফোন হ্যাকিংয়ের শিকার হন এই অভিনেত্রী। হ্যাকিংয়ের প্রায় ২৪ ঘন্টা পর পুরো বিষয়টি টুইটারে জানান তিনি।


একান্ত ব্যক্তিগত মুহূর্তে নিজের ফোনে কিছু ছবি তুলেছিলেন তামিল অভিনেত্রী হানসিকা। হঠাৎ করেই দেখেন, তার ফোনের ব্যক্তিগত ছবিগুলো ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই নিজের ফোন হ্যাক হওয়ার বিষয়টি নিশ্চিত। আর সেখান থেকেই ছড়িয়ে দেওয়া হয়েছে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি। ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইটারে তিনি লেখেন, 'আমার ফোন এবং টুইটার হ্যাক করা হয়েছে। ফলে যে কোনও মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্তে আনার চেষ্টা করছে'।




এখনো ফোন হ্যাক হওয়ার জন্য কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি হানসিকা। হ্যাকিং থেকে মুক্তি পাওয়ার জন্য নিজের টিমের ওপরই প্রাথমিক ভাবে ভরসা করছেন এই অভিনেত্রী। তবে বলিউডে এরকম ফোন হ্যাকিংয়ের ঘটনা নতুন নয়। এর আগেও বহু তারকার ফোন হ্যাক হয়েছে। এভাবেই ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি ভাইরাল হইয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।



২০০৭ সালে বলিউডে নিজের যাত্রা শুরু করেন হানসিকা। তিনি মূলত তামিল সিনেমায় অভিনয় করলেও তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তার প্রশংসনীয় অভিনয় দেখেছেন দর্শকরা। এছাড়াও বহু সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন এই অভিনেত্রী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন