সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

বাঁধন গাইবান্ধার নতুন কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর

 Fri, Jan 25, 2019 10:16 PM
বাঁধন গাইবান্ধার নতুন কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর

গাইবান্ধা প্রতিনিধি : : স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন গাইবান্ধা সরকারি কলেজ ইউনিটের বার্ষিক সাধারন সভা,

নতুন কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান গত বুধবার বিকেলে কলেজের কাম এক্সামিনেশন হলের নিচতলার একটি কক্ষে অনুষ্ঠিত হয়েছে। 


কমিটির আহবায়ক আল আমিন রাহীর সভাপতিত্বে ও সদস্য সচিব শাহাদৎ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মো. খলিলুর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান আসাদুল ইসলাম আসাদ, বাংলা বিভাগের প্রভাষক ও বাঁধনের তত্ত্বাবধায়ক শিক্ষক মো. হাসান কবির, বাঁধন বগুড়া আজিজুল হক কলেজ ইউনিটের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মো. মোত্তালিব খন্দকার রুবেল ও দিনাজপুর সরকারি কলেজ ইউনিটের উপদেষ্টা মো. ওমর ফারুক। 


উপদেষ্টা মো. মোত্তালিব খন্দকার রুবেল ২০১৯ কার্যবর্ষের গাইবান্ধা সরকারি কলেজ ইউনিটের এক বছর মেয়াদী একটি কার্যকরি কমিটি ঘোষণা করেন। ১৭ সদস্য বিশিষ্ট  এই কমিটির সদস্যরা হলেন কেন্দ্রীয় পর্যবেক্ষক ওবায়দুল ইসলাম, সভাপতি মিল্লাত হোসাইন, সহ-সভাপতি আল আমিন রাহী ও শিপন কুমার, সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন, সহ-সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক তিতুমির প্রধান, সহ-সাংগঠনিক সম্পাদক নিতাই চন্দ্র নিলয়, কোষাধ্যক্ষ বর্ণালী রায়, দপ্তর সম্পাদক উম্মে কুলসুম আঁখি, প্রচার সম্পাদক উম্মে হাবিবা কনা, তথ্য শিক্ষা সম্পাদক আব্দুর রহমান শামীম, কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান, হাসানুজ্জামান লিমন, সোহেল রানা, নয়ন কুমার ও সুশান্ত কুমার। পরে অতিথিরা নতুন কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। 


এরপর কেন্দ্রিয় প্রতিনিধি মো. ওবায়দুল ইসলাম, সভাপতি মো. মিল্লাত হোসাইন ও সাংগঠনিক সম্পাদক মো. তিতুমির প্রধান অনুভুতি ব্যক্ত করেন এবং নতুন কমিটির সদস্যরা দায়িত্ব গ্রহন করেন। 


উল্লেখ্য, একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন শ্লোগাণে গাইবান্ধা সরকারি কলেজের বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের নিয়ে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন গাইবান্ধা সরকারি কলেজে বাঁধন কার্যক্রম শুরু করে ২০১৭ সালের ২৭ নভেম্বর থেকে। ইতোমধ্যে প্রায় ৪৫০ জন রোগীকে বিভিন্ন গ্রুপের রক্ত দেওয়া হয়েছে। আর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে প্রায় তিন হাজার জন মানুষের। 


রক্তের প্রয়োজনে সভাপতি মিল্লাত হোসাইনের সাথে ০১৭৭৭-৩৩৫৬১৫ এই মোবাইল নম্বরে ও সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেনের সাথে ০১৭৯৪-৯২৬৯২৮ এই মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন