সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

বলিউডে ডিনারের আমন্ত্রণ বলতে বুঝায় যৌন সুবিধা, জানালেন শার্লিন

 Thu, Jan 31, 2019 11:29 PM
বলিউডে ডিনারের আমন্ত্রণ বলতে বুঝায় যৌন সুবিধা, জানালেন শার্লিন

এশিয়া খবর ডেস্ক:: ‘ডিনার’ বলতে সবাই বুঝে নৈশভোজ। তবে স্থানভেদে নাকি শব্দের অর্থের পার্থক্য ঘটে।

 অন্তত বলিউড তারকা শার্লিন চোপড়া তেমনই এক উদাহরণ সামনে নিয়ে এসেছেন।


সম্প্রতি ভারতীয় সাংবাদিকদের মুখোমুখি হয়ে শার্লিন দাবি করেন, ‘ডিনার’ শব্দটি বলিউডে যৌন সুবিধা পাওয়ার কোড হিসেবে ব্যবহার হয়।


তিনি দাবি করেন,  কেউ কারো কাছ থেকে যৌন সুবিধা নিতে চাইলে নাকি ‘ডিনার’ শব্দটি ব্যবহার করেন। ডিনার শব্দের এমন মানে  জানা না থাকায় আগে নাকি বহুবার সমস্যায় পড়েছেন শার্লিন।


তিনি বলেন, পরিচালক, প্রযোজকরা কেন তাকে ‘ডিনার’ এ আমন্ত্রণ জানাচ্ছেন তা বুঝতে পারতেন না। বেশ কিছু অপ্রীতিকর ঘটনার পর নাকি ‘ডিনার’ শব্দের আসল মানে জানতে পারেন তিনি।


যৌন সুবিধার বিনিময়ে বলিউডে কাজ হয়— এ অভিযোগ নতুন নয়। তবে অধিকাংশই এ প্রশ্ন এড়িয়ে যেতে চান। কেউ আবার সরাসরি এর বিরোধিতা করেন। কিন্তু শার্লিনের মন্তব্যে বলিউডের গুজবকে সত্য বলে প্রমাণ করে।


শার্লিন চোপড়া বলেন, 'ইন্ডাস্ট্রিতে যেসব নায়িকার কোনো গডফাদার থাকে না, অথবা ব্যাকগ্রাউন্ড থাকে না, তাদের কাছে এসব প্রস্তাব আসে'।


হায়দরাবাদে জন্ম শার্লিনের। প্লেবয় ম্যাগাজিনে ফোটো শুট করে তিনি শিরোনামে আসেন। বলিউডে ‘গেম’, ‘রেড-স্বস্তিক’, ‘জওয়ানি দিওয়ানি: আ ইউথফুল জয় রাইড’ এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন