সদ্য সংবাদ

 টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন  অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ   দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   সীমান্তে ভারতীয়দের তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ; স্বামী নিখোঁজ  পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা  মহিষ চুরি মামলার আসামী হলেন কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ঝিনাইদহে নামে বে-নামে ভুয়া এনজিওর নামে লাখ লাখ টাকা আত্মসাৎ  বন্যার্তদের ১ লাখ ইউরো দিলেন সুইডিশ কিশোরী গ্রেটা  পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ   এশিয়ার সবচেয়ে অসুস্থ কোভিড রোগী হিসেবে আখ্যায়িত স্টিভেন   বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া

‘জেনা করা পাপ’ বললেন পর্নস্টার নাদিয়া আলি

 Mon, Feb 4, 2019 10:13 PM
‘জেনা করা পাপ’ বললেন পর্নস্টার নাদিয়া আলি

এশিয়া খবর ডেস্ক:: ‘জেনা করা পাপ, তবে পর্ন সিনেমায় অভিনয় করাকে আমি পেশার অংশ হিসেবে দেখি’,

 এমন মন্তব্য করলেন পাকিস্তানি পর্নস্টার নাদিয়া আলি। ডেইলি পাকিস্তানকে দেয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি। এ সময় কাজ অব্যাহত রাখবেন বলেও জানান নাদিয়া।


 

নিজেকে বিশ্বাসী মুসলিম দাবি করে তিনি বলেন, পর্ন সিনেমায় অভিনয় করাটা তার প্রতিদিনের জীবনের অংশ। আনন্দ পাওয়া নয়, বরং পেশাদার অভিনেত্রী হিসেবে কাজটি করেন তিনি।


সম্প্রতি হিজাব পরে পর্ন সিনেমায় অভিনয় করা নিয়ে পাকিস্তানের ট্রলের শিকার হন ২৫ বছর বয়সী নাদিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথাগত মুসলিম হিসেবে হিজাব পরার সিদ্ধান্ত নেই আমি। এর ফলে আমার ভিডিও’র দর্শক অনেক বেড়েছে।’


নাদিয়া শুরুতে ড্যান্সার হিসেবে ক্যারিয়ার শুরু করেন। পরে হয়ে ওঠেন পর্নস্টার। মাঝে এসকর্ট হিসেবে কাজ করেন পাকিস্তানে নিষিদ্ধ হওয়া এই অভিনেত্রী।



নাদিয়া স্বীকার করেন, পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে একজন মুসলিম হিসেবে নিজের বিশ্বাসের সঙ্গে মাঝে মাঝে দ্বন্দ্ব তৈরি হয় তার। ভবিষ্যতে মডেল হিসেবেও কাজ করতে চান বলে জানান তিনি।



নাদিয়ার কাজ পছন্দ করেন না তার বাবা-মা। নাদিয়া বলেন, ‘অন্য আর দশটা বাবা-মায়ের মতো তারাও মেয়েকে পর্নস্টার হিসেবে দেখতে চান না। তবে তাদের সঙ্গে আমার চমৎকার সম্পর্ক রয়েছে। তারা আমাকে বোঝে এবং এসব ব্যাপারে অত্যন্ত খোলামেলা আলাপ করি আমরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন