সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

মাষ্টার আবুল কালাম আজাদের ইন্তেকাল

 Thu, Feb 7, 2019 8:54 PM
মাষ্টার আবুল কালাম আজাদের ইন্তেকাল

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:: জাতীয় সমাজতান্ত্রিক দল জে,এস,ডির নোয়াখালী জেলা শাখার সদস্য,

চাটখিল উপজেলা শাখার সহÑসভাপতি, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ (৬৭) গতকাল বৃহস্পতিবার ভোরে ঢাকার ক্রিসেন্ট হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে-----রাজেউন)। তিনি দীর্ঘদিন থেকে হৃদরোগ সহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। 

বৃহস্পতিবার বিকেলে তার নিজ গ্রাম ফতেপুর নূরানী মাদ্রাসার সামনে জানাজা শেষে তার মরদেহ মাদ্রাসার পাশে স্থাপন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।  

তার আকষ্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জে,এস,ডির কেন্দ্রীয় সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ.স.ম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, জে,এস,ডির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূইয়া, মুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরী, নোয়াখালী জেলা জে,এস,ডির সভাপতি আবদুল জলির চেয়ারম্যান, সাধারণ সম্পাদক এড. কাউসার নিয়াজী, চাটখিল পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি মোস্তফা কামাল, চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন বুলু, সহÑসাধারণ সম্পাদক গুলজার হোসেন সৈকত, দপ্তর সম্পাদক সাংবাদিক নাসির উদ্দীন ও মনির হোসেন বিএসসি প্রমূখ। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন