সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

চার চিত্রনায়িকার নায়ক এবার সাংবাদিক

 Fri, Feb 8, 2019 9:13 PM
 চার চিত্রনায়িকার নায়ক এবার সাংবাদিক

সুনামগঞ্জ প্রতিনিধি:: দেশীয় চলচ্চিত্রের চারজন চিত্রনায়িকার নায়ক হয়ে এবার পর্দায় হাজির হয়েছেন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক ও অভিনেতা মোজাম্মেল আলম ভূঁইয়া। ইতিমধ্যে তিনি বাংলা চলচ্চিত্রের সোনালী যুগের ১০টি জনপ্রিয় রোমান্টিক হিট গান নিয়ে নতুন ভাবে মিউজিক ভিডিও নির্মান করেছেন।


আর এই মিউজিক ভিডিও গুলোতে সাংবাদিক মোজাম্মেল ভূঁইয়ার সাথে অভিনয় করেছেন সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মাস্তানী,গুন্ডামী ও ক্রাইমরোড ছবির নায়িকা সাদিয়া আফরিন। সাথে আরও রয়েছেন মাটিরপরী ছবির নায়িকা তানিন শোভা, হ্নদয় দোলানো প্রেম ছবির নায়িকা অঞ্জলী সাথী ও কেন আমি সন্ত্রাসী ছবির নায়িকা নবাগত মেহেরিমা। তবে এই চারজন চিত্রনায়িকা চলচ্চিত্রের পাশাপাশি সিংগেল নাটক,টেলিফ্লিম ও ধারাবাহিক নাটকেও কাজ করছেন।


বৈশাখী,এটিএন বাংলা ও বাংলাভিশনসহ আরো একাধিক টিভি চ্যানেলে তাদের অভিনিত নাটক প্রচার হয়েছে এবং একাধিক ধারাবাহিক নাটকের প্রচার চলমান রয়েছে। আর এই বস্ত্যতম চার নায়িকার সাথে সাংবাদিক মোজাম্মেলকে মিউজিক ভিডিও’র মাধ্যমে পর্দায় দেখা যাবে নবাগত মশাল নামে। মশাল চলচ্চিত্র এন্ড মিডিয়া প্রযোজিত ১০টি মিউজিক ভিডিও’র গানের চিত্রায়ন করা হয়েছে দিনাজপুর স্বপ্নপুরীর মনোরম লোকেশনে। তবে এই গানগুলো দশর্করা দেখতে পাবেন সাংবাদিক মোজাম্মেল আলম ভূঁইয়া ( নবাগত মশাল ) এর নিজেস্ব ইউটিউব ( muzammel Alam ) এই চ্যানেলটিতে। ইতিমধ্যে এই ইউটিউব চ্যানেলটিতে ৬টি গান রিলিজ দেওয়া হয়েছে। বাকি গানগুলোও পর্যায়ক্রমে রিলিজ দেওয়া হবে।


এব্যাপারে চিত্রনায়িকা সাদিয়া আফরিন বলেন,একজন নতুন অভিনেতা হিসেবে সাংবাদিক মোজাম্মেল অনেক ভাল অভিনয় করেছেন। আশা করছি সামনে আরো ভাল করবেন।


চিত্রনায়িকা তানিন শোভা বলেন,যখন জানতে পারলাম একজন সাংবাদিকের সাথে আমাকে অভিনয় করতে হবে তখন একটু ভয় পেয়ে ছিলাম। তারপর শুটিং করতে গিয়ে পায়ে ব্যথা পেয়ে আহত হয়েছি এরপরও তার সাথে কাজ করে অনেক আনন্দ পেয়েছি।


চিত্রনায়িকা অঞ্জলী সাথী বলেন,সাংবাদিক মোজাম্মেলের সাথে আমার ফেসবুকে পরিচয় ও বন্ধুত্ব। আমাকে যখন তার সাথে গান করার জন্য অফার দেওয়া হল তখন সাথে সাথে আমি রাজি হয়ে যাই এবং তার সাথে কাজ করে আমার অনেক ভাল লেগেছে।

নবাগত নায়িকা মেহেরিমা বলেন,সাংবাদিক মোজাম্মেল নতুন হলেও কাজের প্রতি খুবই আন্তরিক। আমরা দুজনই চেষ্টা করেছি ভাল করার জন্য। এখন বাকিটা দর্শকরা বলবেন।


সাংবাদিক ও অভিনেতা মোজাম্মেল আলম ভূঁইয়া ( নবাগত মশাল ) বলেন-আমি মূলত একজন সাংবাদিক, এটাই আমার বড় পরিচয়। শখের বসে আমি মিউজিক ভিডিও নির্মান ও অভিনয় করছি। এবিষয়ে এখনও আমার অনেক কিছু জানার ও শেখার আছে কারণ আমি একদম নতুন। তাই আমার ইউনিটের সবাই আমাকে আন্তরিক ভাবে সহযোগীতা করেছেন। আমিও আমার সাধ্যমত চেষ্টা করেছি ভাল করার জন্য। তবে ইচ্ছে আছে চলচ্চিত্র নির্মাণ করার তাই ছোট ছোট কাজ করে নিজেকে গড়ে তোলার চেষ্টা করছি।


এছাড়াও আমার প্রযোজনা সংস্থা মশাল চলচ্চিত্র এন্ড মিডিয়ার ব্যানারে কয়েকটি টিভি চ্যানেলের জন্য সিংগের নাটক ও আমার ইউটিউব চ্যানেলের জন্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নিয়েছি। শীগ্রই সেগুলোর কাজ শুরু করব। এজন্য সবার দোয়া ও আন্তরিক সহযোগীতা কামনা করছি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন