সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

গ্রামি পার্টিতেই নিক ও প্রিয়াঙ্কার ঝঙ্কার

 Mon, Feb 11, 2019 9:51 PM
গ্রামি পার্টিতেই নিক ও প্রিয়াঙ্কার ঝঙ্কার

নিউজ ডেস্ক:: ৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ডের একদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে দেখা

 গেল বন্ধুদের সঙ্গে ব্লকবাস্টার পার্টি করতে। মিউজিকের সবচেয়ে বড় এই রাতে তিনি আবার অন্যতম একজন মনোনীত হওয়া প্রতিযোগীও ছিলেন বটে। এই তারকা দম্পতির পার্টি করার কিছু ঝলক তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পৌঁছে গিয়েছে ভক্তদের কাছে। আর তা দেখে বোঝাই যাচ্ছে, গ্রামি মিস করলেও তারা সেই দুঃখ পার্টি করে ভুলে গিয়েছেন।


রবিবারের পার্টির পরে বেশ কিছু অতিথি গ্রামি অনুষ্ঠানে যোগ দিতে চলে যান। পার্টির ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা বন্ধুদের শুভেচ্ছা বার্তায় লেখেন, ‘‘যে সব বন্ধুরা গ্রামিতে মনোনীত হয়েছেন তাদের সঙ্গে দারুণ আনন্দে কাটালাম সকলকে শুভেচ্ছা জানাই।’


প্রিয়াঙ্কা আপাতত তার তৃতীয় হলিউড সিনেমা ‘ইজ নট ইট রোমান্টিক?' এর প্রচারে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন রেবেল উইলসন, অ্যাডাম ডিভাইন ও লিয়াম হেমসওয়ার্থ।


সিনেমাটি মুক্তি পাবে চব্বিশে ফেব্রুয়ারি। ভারতে সিনেমাটি নেটফ্লিক্সে দেখা যাবে ২৮ শে ফেব্রুয়ারি। বলিউডে প্রিয়াঙ্কা চোপড়া আপাতত ‘দা স্কাই ইজ পিঙ্ক'-এর শুটিং করছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন