সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

ডেকে সতর্ক করল পুলিশ, বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত-সানাইক

 Sun, Feb 17, 2019 10:55 PM
 ডেকে সতর্ক করল পুলিশ, বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত-সানাইক

এশিয়া খবর ডেস্ক:: অনলাইনে আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগে মডেল সানাই মাহবুব সুপ্রভাকে সতর্ক করেছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ থেকে ডেকে তাকে সতর্ক করে দেওয়া হয়।


ডিএমপির অতিরিক্তি উপ-কমিশনার নাজমুল ইসলাম  এসব তথ্য নিশ্চিত করেছেন।


পুলিশ জানিয়েছে, দুপুরে সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য ডিএমপিতে নিয়ে আসা হয়। ভবিষ্যতে আপত্তিকর ভিডিও আপলোড না করার বিষয়ে সতর্ক করে তাকে ছেড়ে দেওয়া হয়।


পুলিশের পক্ষ থেকে সতর্ক করার পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের কার্যালয় থেকে ফেসবুক লাইভে আসেন মডেল সানাই। এসময় তিনি বলেন, সমালোচিত কনটেন্টগুলো কোনো আর্থিক লাভের আশায় করিনি।


তিনি বলেন, সাইবার ক্রাইম ইউনিটে এসে বুঝতে পেরেছি এসব কনটেন্ট কারো কারো জন্য ক্ষতির কারণ হতে পারে বিশেষ করে শিশুদের জন্য। এদেশের সুস্থ সংস্কৃতির বিকাশে আইন মেনে চলে একজন ভালো শিল্পী হতে চাই। আগের বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত। 


অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম বলেন, নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে জিজ্ঞাসাবাদের আনা হয়েছিল। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এবং সব ভিডিও মুছে ফেলবে বলে জানিয়েছেন। মুচলেকা দিয়েছে- আর কখনও এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না।


তিনি বলেন, সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এমন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। ভবিষ্যতে আপত্তিকর ভিডিও আপলোড না করার বিষয়ে সর্তক করে তাকে ছেড়ে দেওয়া হয়। মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন