সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

ডেকে সতর্ক করল পুলিশ, বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত-সানাইক

 Sun, Feb 17, 2019 10:55 PM
 ডেকে সতর্ক করল পুলিশ, বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত-সানাইক

এশিয়া খবর ডেস্ক:: অনলাইনে আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগে মডেল সানাই মাহবুব সুপ্রভাকে সতর্ক করেছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ থেকে ডেকে তাকে সতর্ক করে দেওয়া হয়।


ডিএমপির অতিরিক্তি উপ-কমিশনার নাজমুল ইসলাম  এসব তথ্য নিশ্চিত করেছেন।


পুলিশ জানিয়েছে, দুপুরে সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য ডিএমপিতে নিয়ে আসা হয়। ভবিষ্যতে আপত্তিকর ভিডিও আপলোড না করার বিষয়ে সতর্ক করে তাকে ছেড়ে দেওয়া হয়।


পুলিশের পক্ষ থেকে সতর্ক করার পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের কার্যালয় থেকে ফেসবুক লাইভে আসেন মডেল সানাই। এসময় তিনি বলেন, সমালোচিত কনটেন্টগুলো কোনো আর্থিক লাভের আশায় করিনি।


তিনি বলেন, সাইবার ক্রাইম ইউনিটে এসে বুঝতে পেরেছি এসব কনটেন্ট কারো কারো জন্য ক্ষতির কারণ হতে পারে বিশেষ করে শিশুদের জন্য। এদেশের সুস্থ সংস্কৃতির বিকাশে আইন মেনে চলে একজন ভালো শিল্পী হতে চাই। আগের বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত। 


অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম বলেন, নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে জিজ্ঞাসাবাদের আনা হয়েছিল। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এবং সব ভিডিও মুছে ফেলবে বলে জানিয়েছেন। মুচলেকা দিয়েছে- আর কখনও এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না।


তিনি বলেন, সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এমন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। ভবিষ্যতে আপত্তিকর ভিডিও আপলোড না করার বিষয়ে সর্তক করে তাকে ছেড়ে দেওয়া হয়। মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন