সদ্য সংবাদ

 মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী   আশুলিয়ায় ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার ২১  ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড রেখেই চূড়ান্ত অনুমোদন   রায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফুল   নতুন ৪৩টি পণ্যকে আওতাভুক্ত করলো বিএসটিআই   ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে ইসরাইলেও প্রতিবাদের ঝড়  মিলমালিক, পাইকার ও ফড়িয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী  রাজশাহীতে হত্যা মামলার আসামীকে বাঁচাতে ডাক্তারের ভুয়া সনদ  নবীনগর ভিটি বিশাড়ায় আ'লীগের অফিস উদ্বোধন  ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প

ডেকে সতর্ক করল পুলিশ, বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত-সানাইক

 Sun, Feb 17, 2019 10:55 PM
 ডেকে সতর্ক করল পুলিশ, বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত-সানাইক

এশিয়া খবর ডেস্ক:: অনলাইনে আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগে মডেল সানাই মাহবুব সুপ্রভাকে সতর্ক করেছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ থেকে ডেকে তাকে সতর্ক করে দেওয়া হয়।


ডিএমপির অতিরিক্তি উপ-কমিশনার নাজমুল ইসলাম  এসব তথ্য নিশ্চিত করেছেন।


পুলিশ জানিয়েছে, দুপুরে সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য ডিএমপিতে নিয়ে আসা হয়। ভবিষ্যতে আপত্তিকর ভিডিও আপলোড না করার বিষয়ে সতর্ক করে তাকে ছেড়ে দেওয়া হয়।


পুলিশের পক্ষ থেকে সতর্ক করার পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের কার্যালয় থেকে ফেসবুক লাইভে আসেন মডেল সানাই। এসময় তিনি বলেন, সমালোচিত কনটেন্টগুলো কোনো আর্থিক লাভের আশায় করিনি।


তিনি বলেন, সাইবার ক্রাইম ইউনিটে এসে বুঝতে পেরেছি এসব কনটেন্ট কারো কারো জন্য ক্ষতির কারণ হতে পারে বিশেষ করে শিশুদের জন্য। এদেশের সুস্থ সংস্কৃতির বিকাশে আইন মেনে চলে একজন ভালো শিল্পী হতে চাই। আগের বিব্রতকর ছবির জন্য আমি দুঃখিত। 


অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম বলেন, নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে জিজ্ঞাসাবাদের আনা হয়েছিল। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এবং সব ভিডিও মুছে ফেলবে বলে জানিয়েছেন। মুচলেকা দিয়েছে- আর কখনও এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না।


তিনি বলেন, সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এমন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। ভবিষ্যতে আপত্তিকর ভিডিও আপলোড না করার বিষয়ে সর্তক করে তাকে ছেড়ে দেওয়া হয়। মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন