সদ্য সংবাদ

 সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু  সাঘাটায় বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু  আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু   প্রেম নিয়ে যা বললেন জয়া আহসান  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন র‌্যাপার কানি ওয়েস্ট   ফতুল্লা কাশিপুরে বাল্য বিবাহ বন্ধ  ৬২ হাজার গ্রাহক অতিরিক্ত বিদ্যুৎ বিলের শিকার, জড়িত ২৯০ কর্মকর্তা-কর্মচারী  সংসদ চললে আদালতও চলতে পারে   করোনা ভাইরাসে দুই হাজার ছাড়ালো মৃত্যু, আক্রান্ত এক লাখ ৬২ হাজার   সীমান্ত হত্যায় সরকার টু পর্যন্ত করে না: রিজভী  বিদেশফেরত সাজাপ্রাপ্ত ২১৯ জনকে কারাগারে প্রেরণ   নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা

এবার পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে সালমান মুক্তাদির

 Tue, Feb 19, 2019 10:31 PM
এবার পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে সালমান মুক্তাদির

এশিয়া খবর ডেস্ক:: ‘অভদ্র প্রেম’ শিরোনামের গানের ভিডিও প্রকাশ করে ব্যাপক সমালোচনার মুখ

পড়া ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।


মঙ্গলবার বিকেলে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে সমকালকে জানিয়েছেন ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম।


ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রীর (মোস্তাফা জব্বার) ‘সেইফ ইন্টারনেট’ বা নিরাপদ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে ডিএমপি এর সাইবার ক্রাইম ইউনিট সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করে।


এর আগে রোববার ফেসবুকে বিতর্কিত ভিডিও ছড়ানোয় উঠতি অভিনেত্রী সানাই মাহবুবকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।


সোমবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সালমানের অবস্থা জানতে চান ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার। এরপর পরই সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয়েছে ‘অভদ্র প্রেম’ গানের ভিডিওটি। ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে এখন আর ভিডিওটির প্রমো ও ভিডিও কিছুই নেই।


চলতি মাসের ৬ তারিখ অভদ্র প্রেমের টিজার আপলোড করেন সালমান। ৯ ফেব্রুয়ারি ভিডিওটি আপলোডের আগে ‘ফার্স্ট লুক’ও আপলোড করেন তিনি। রাত ১১টা ৫৯ মিনিটে ইউটিউবে আসে অভদ্র প্রেম।


এরপর থেকে ‘ঝড়ের গতিতে’ কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। তখন ১৩ লাখের বেশি সাবস্ক্রাইবার থাকলেও মাত্র সপ্তাহের ব্যবধানে তা নেমে আসে ১১ লাখের নিচে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন