সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

এবার পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে সালমান মুক্তাদির

 Tue, Feb 19, 2019 10:31 PM
এবার পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে সালমান মুক্তাদির

এশিয়া খবর ডেস্ক:: ‘অভদ্র প্রেম’ শিরোনামের গানের ভিডিও প্রকাশ করে ব্যাপক সমালোচনার মুখ

পড়া ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।


মঙ্গলবার বিকেলে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে সমকালকে জানিয়েছেন ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম।


ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রীর (মোস্তাফা জব্বার) ‘সেইফ ইন্টারনেট’ বা নিরাপদ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে ডিএমপি এর সাইবার ক্রাইম ইউনিট সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করে।


এর আগে রোববার ফেসবুকে বিতর্কিত ভিডিও ছড়ানোয় উঠতি অভিনেত্রী সানাই মাহবুবকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।


সোমবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সালমানের অবস্থা জানতে চান ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার। এরপর পরই সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয়েছে ‘অভদ্র প্রেম’ গানের ভিডিওটি। ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে এখন আর ভিডিওটির প্রমো ও ভিডিও কিছুই নেই।


চলতি মাসের ৬ তারিখ অভদ্র প্রেমের টিজার আপলোড করেন সালমান। ৯ ফেব্রুয়ারি ভিডিওটি আপলোডের আগে ‘ফার্স্ট লুক’ও আপলোড করেন তিনি। রাত ১১টা ৫৯ মিনিটে ইউটিউবে আসে অভদ্র প্রেম।


এরপর থেকে ‘ঝড়ের গতিতে’ কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। তখন ১৩ লাখের বেশি সাবস্ক্রাইবার থাকলেও মাত্র সপ্তাহের ব্যবধানে তা নেমে আসে ১১ লাখের নিচে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন