সদ্য সংবাদ

 ৮ ডিসেম্বর কালকিনি হানাদার মুক্ত দিবস  খুলনায় জলবায়ু পরিবর্তনে সক্ষমতা অর্জনে পর্যালোচনা সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৯ ডিগ্রী সেলসিয়াস  রংপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন  নবীনগরে জাপা নেতার বিরুদ্ধে ৮ বছর ধরে মুক্তিযোদ্ধা ভাতা উত্তোলনের অভিযোগ  পঞ্চগড়ে টিসিবি’র পেয়াঁজ বিক্রি শুরু  পঞ্চগড় থেকে দুর্নীতি বিরোধী নতুন ক্যাম্পেইনে  কোটচাঁদপুরে জোরপুর্বক অসহায় কৃষকের জমি দখলের চেষ্টা ১৪৪ ধারা জারী  ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কোটি কোটি টাকা আত্মসাৎে দায়ে অবশেষে বদলী  আড়াইহাজারে অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেফতার  নবীনগরে সেচ্ছাশ্রমে পল্লী চিকিৎসকদের চিকিৎসা সামগ্রী বিতরণ  সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সাংবাদিক মোঃ জাফরুল হাসানকে সম্মাননা পদক প্রদান  পার্বতীপুরে পিকেএসএফ এর প্লট প্রদর্শনী  রংপুরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধি দিবস পালিত  পাটলাই নদীতে চাঁদা আদায়কালে ছয় চাঁদাবাজ আটক  তহশীলদার সহ সুনামগঞ্জে চার জুয়ারী কারাগারে!  নবীনগরে কৃষকের সম্পত্তি দখলের পায়তারা জোরপূর্বক ঘরের ভিটি তৈরী  ইয়োগার মাধ্যমে স্বাস্থ্যসেবা দিচ্ছে ঝিনাইদহের ইয়োগা মেডিটেশন সেন্টার  ঝিনাইদহের মধুহাটি ইউপি নায়েবের বিরুদ্ধে ব্যাপক ঘুষ বানিজ্য ও কর পরিশোধ রশিদ ছিড়ে ফেলার অভিযোগ  মহেশপুর নিশ্চিন্তপুর গ্রামের এতিম চারটি ভাই বোনের ঠিকানা এখন রাস্তায় !

তেতুঁলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চাচি -ভাতিজা

 Fri, Feb 22, 2019 9:40 PM
 তেতুঁলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে  চাচি -ভাতিজা

পঞ্চগড় প্রতিনিধি॥: দেশের সর্ব উত্তরে সীমান্ত ঘেষা জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মাহমুদুর রহমান ডাবলু। নৌকা প্রতীক না পেয়ে কাপ-পিরিচ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তার চাচি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদা আক্তার হীরা। নবম সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন তিনি। ক্ষমতাসীন দলের এই দুই প্রার্থীর কারণে বিভক্ত হয়ে পড়ছে উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।
তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু দল থেকে নৌকা প্রতীক পেয়েছেন। তার চাচা মাহবুবুর রহমানের স্ত্রী হীরা শিক্ষকতার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। মাহমুদুর রহমান ডাবলু বলেন, দলীয় নেতাকর্মী-সমর্থক তার সঙ্গেই আছেন। ভাতিজার রাজনৈতিক সাফল্য ঠেকাতেই চাচি বিদ্রোহী প্রার্থী হয়েছেন। ফরিদা আক্তার হীরা বলেন, আমি ভাতিজার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী নই। আমার ভাতিজা দলীয় প্রার্থী হলেও জয়ী হতে পারবে না। তাই দলীয় নেতাকর্মী ও ভোটারদের চাপে প্রার্থী হয়েছি।’ তিনি জানান, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে পরামর্শ করেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াছিন আলী বলেন, আমরা দলীয় প্রার্থীর পক্ষেই কাজ করছি। ডাবলুর চাচি স্বতন্ত্র প্রার্থী, তবে তিনি বিদ্রোহী নয়। তিনি বলেন, যিনি জিতবেন তিনিই আওয়ামী লীগের চেয়ারম্যান হবেন। এ ছাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তারুল হক স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে এবং ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এড. হায়দার আলী দোয়াত কলম প্রতীকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন। তবে চাচি ভাতিজার প্রার্থীতাকে অনেকে রাজনৈতিক লড়াই হিসেবে দেখছেন।#

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন