সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

মেয়ে রোদেলার গানে মায়ের কণ্ঠ

 Sun, Feb 24, 2019 10:35 PM
মেয়ে রোদেলার গানে মায়ের কণ্ঠ

এশিয়া খবর ডেস্ক:: রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিনের যোগ্য উত্তরসূরী মা। দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীও তিনি।

সেই মায়ের সন্তান গান গাইবে না তা কী হয়? গাইলেনও। কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির মেয়ে রোদেলা প্রথমবার কণ্ঠ দিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপ্রতি প্রজাপতি’ গানটিতে।

গত শনিবার মগবাজারে অবস্থিত গায়েনবাড়ি স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিলেন রোদেলা। মেয়ের গাওয়া গানটিতে হামিং দিলেন ন্যান্সি। যদিও এর অনেক শিল্পীর গানেই হামিং দিয়েছেন তিনি। এবার দিলেন নিজের মেয়ের গানে। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত এ গায়িকা। সমকাল অনলাইনকে জানালেন সে উচ্ছাসের কথা।

ন্যান্সি বলেন, মেয়ে গাইলো আর আমি হামিং দিলাম। বিষয়টি অবশ্যই আমার জন্য অন্য রকম। গান বাজনার প্রতি রোদেলার আগ্রহ দেখে আমিও অবাক। আমি সবসময় চাইছি সে যেন নিজের মতো করে বড় হয়। সেটাই হচ্ছে। পড়াশুনার পাশাপাশি গানের প্রতিও সমান গুরুত্ব দিচ্ছে। বাসায় আমিই ওকে গান শেখাচ্ছি।
মগবাজারের স্টুডিওতে মা-বাবার উপস্থিতিতে গানে কণ্ঠ দিচ্ছে রোদেলা

প্রথম গান গাওয়া প্রসঙ্গে রোদেলা জানায়, জীবনে প্রথম বারের মত মাইক্রোফোন এর সামনে দাঁড়ালাম। আমি অনেক এক্সাইটেড। মীর মাসুম আংকেল কে অনেক ধন্যবাদ, গানটি গাইবার সময় আমাকে সাহস যুগিয়ে যাবার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন।


গানটির স্টুডিও ভার্সনের ভিডিও ধারণ করা হয়েছে। পহেলা মার্চ গানটি রোদেলার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলেই জানান ন্যান্সি। রোদেলার পুরো নাম মারজিয়া ‍বুশরা রোদেলা। এগারো বছর বয়স তার। পড়ছে ষষ্ঠ শ্রেণীতে।

মেয়েও কী তাহলে মায়ের মতো শিল্পী হচ্ছে? প্রশ্নের উত্তরে ন্যান্সি বলেন, মায়ের মতো কিছু হোক এটা আমি চাইনা। রোদেলা ওর মতো হয়েই বেড়ে উঠুক। রোদেলা যদি নিয়মিত গান গাইতে চায় তাহলে অবশ্যই গাইবে। এতে আমিও খুশি। ওর কণ্ঠে গানের বিষয়টা রয়েছে। আশা করি বড় হলে ওর কণ্ঠ আরও শ্রুতিমধুর হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন