সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

বিমান ছিনতাইকারী পলাশকে ৫ নভেম্বর সিমলা তালাকের নোটিশ পাঠান

 Mon, Feb 25, 2019 9:21 PM
বিমান ছিনতাইকারী পলাশকে ৫ নভেম্বর সিমলা তালাকের নোটিশ পাঠান

এশিয়া খবর ডেস্ক:: চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্ঠাকালে কমান্ডো অভিযানে নিহত যুবক মোঃ পলাশ আহমেদের

  সঙ্গে চিত্রনায়িকা সিমলার বিয়ে হয়েছিল ২০১৮ সালের ৬ মার্চ। সিমলার বাড়ি ঝিনাইদহের শৈলকুপা শহরে। তবে এ বিয়ে টেকেনি।

সোমবার সিমলার বাড়িতে গিয়ে পবিারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, সিমলা পরিবারের কাছে বিয়ে সম্পর্কে তেমন কিছু জানায়নি।

সিমলার ভাই শৈলকুপা পৌরসভার কাউন্সিলর মোঃ সেলিম মিয়া বলেন, ‘কোরবানীর ঈদে সিমলা বাড়িতে এসে উট কোরবানী দিয়েছিল। বর্তমানে তিনি ভারতের মুম্বাইয়ে ছবি করেন। মুম্বাই-ঢাকা আসা-যাওয়া করেন।’

সিমলা তার স্বামী তালাক প্রদানের জন্য যে নোটিশ পাঠিয়েছিলেন তার কপি তিনি দেখান এ প্রতিবেদককে। সেখানে স্বামীর নাম লেখা আছে মোহাম্মদ পলাশ আহমেদ, পিতা: পিয়ার জাহান, মাতা: রেনু বেগম, গ্রাম: দুধঘাটা, থানা: সোনারগাঁ, জেলা: নারায়নগঞ্জ।

২০১৮ সালের ৫ নভেম্বর স্বামী বরাবর তালাকের নোটিশ পাঠান সিমলা। দাম্পত্য অশান্তি, স্ত্রীর প্রতি কর্তব্য পালন না করাসহ তালাক প্রাদানের বেশ কয়েকটি কারণ দেখানো হয়েছে নোটিশে।


স্বামী সংশোধন না হলে নোটিশ পাঠানোর ৯০ দিনের মধ্যে মুসলিম শরিয়া আইন মোতাবেক তালাক কার্যকর হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন