সদ্য সংবাদ

 কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী

বিমান ছিনতাইকারী পলাশকে ৫ নভেম্বর সিমলা তালাকের নোটিশ পাঠান

 Mon, Feb 25, 2019 9:21 PM
বিমান ছিনতাইকারী পলাশকে ৫ নভেম্বর সিমলা তালাকের নোটিশ পাঠান

এশিয়া খবর ডেস্ক:: চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্ঠাকালে কমান্ডো অভিযানে নিহত যুবক মোঃ পলাশ আহমেদের

  সঙ্গে চিত্রনায়িকা সিমলার বিয়ে হয়েছিল ২০১৮ সালের ৬ মার্চ। সিমলার বাড়ি ঝিনাইদহের শৈলকুপা শহরে। তবে এ বিয়ে টেকেনি।

সোমবার সিমলার বাড়িতে গিয়ে পবিারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, সিমলা পরিবারের কাছে বিয়ে সম্পর্কে তেমন কিছু জানায়নি।

সিমলার ভাই শৈলকুপা পৌরসভার কাউন্সিলর মোঃ সেলিম মিয়া বলেন, ‘কোরবানীর ঈদে সিমলা বাড়িতে এসে উট কোরবানী দিয়েছিল। বর্তমানে তিনি ভারতের মুম্বাইয়ে ছবি করেন। মুম্বাই-ঢাকা আসা-যাওয়া করেন।’

সিমলা তার স্বামী তালাক প্রদানের জন্য যে নোটিশ পাঠিয়েছিলেন তার কপি তিনি দেখান এ প্রতিবেদককে। সেখানে স্বামীর নাম লেখা আছে মোহাম্মদ পলাশ আহমেদ, পিতা: পিয়ার জাহান, মাতা: রেনু বেগম, গ্রাম: দুধঘাটা, থানা: সোনারগাঁ, জেলা: নারায়নগঞ্জ।

২০১৮ সালের ৫ নভেম্বর স্বামী বরাবর তালাকের নোটিশ পাঠান সিমলা। দাম্পত্য অশান্তি, স্ত্রীর প্রতি কর্তব্য পালন না করাসহ তালাক প্রাদানের বেশ কয়েকটি কারণ দেখানো হয়েছে নোটিশে।


স্বামী সংশোধন না হলে নোটিশ পাঠানোর ৯০ দিনের মধ্যে মুসলিম শরিয়া আইন মোতাবেক তালাক কার্যকর হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন