সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

পঞ্চগড়ে জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচন বৃহষ্পতিবার

 Wed, Feb 27, 2019 7:33 PM
পঞ্চগড়ে জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচন বৃহষ্পতিবার

পঞ্চগড় প্রতিনিধি॥: পঞ্চগড়ে জেলা পরিষদের চেয়ারম্যান শুন্য পদে আগামীকাল (২৮ ফেব্রুয়ারি) বৃহষ্পতিবার

 উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী মনোনীত প্রার্থী আনোয়ার সাদাত স¤্রাটসহ ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন, আওয়ামী মনোনীত জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট (মটরসাইকেল), বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন (ঘোড়া), জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আপেল মাহমুদ (চছমা), পঞ্চগড় বিসিক নগর বিএম কলেজের অধ্যক্ষ মো. দেলদার রহমান (আনারস) এবং প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান এর স্ত্রী জহুরা বেগম (টেবিল ফ্যান)। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার পাঁচ উপজেলায় ১৫টি ভোটকেন্দ্রে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৫ টি উপজেলা পরিষদ, ২ পৌরসভা এবং ৪৩ ইউনিয়ন পরিষদের নির্বাচিত ৫৮৩ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। অধিকাংশ প্রার্থী নির্বাচনী পোষ্টার, ব্যানার না করলেও তফশীল ঘোষণার পর থেকে প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে নানা কৌশলে নিজেদের পক্ষে ভোট প্রার্থনা করেন।
গত ৯ জানুয়ারি জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু বার্ধক্যজনিত কারণে চিকাৎসাধীন অবস্থায় মারা গেলে শূন্য চেয়ারম্যান পদে উপ নির্বাচনের জন্য তফশীল ঘোষণা করা হয়। গত ৫ ফেব্রুয়ারি এ নিয়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন গণবিজ্ঞপ্তি জারি করেন।
রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, এই নির্বাচনে জেলার পাঁচ উপজেলার ১৫টি ভোটকেন্দ্রে ৫ টি উপজেলা পরিষদ, ২ পৌরসভা এবং ৪৩ ইউনিয়ন পরিষদের নির্বাচিত ৫৮৩ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনটি শুষ্ঠুভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে সবরকম প্রস্তুতি নেওয়া হয়েছে।।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন