সদ্য সংবাদ

  সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার

পাকিস্তানি তারকাদের শান্তির বার্তা

 Wed, Feb 27, 2019 8:02 PM
পাকিস্তানি তারকাদের শান্তির বার্তা

এশিয়া খবর ডেস্ক:: সীমান্ত রেখা অতিক্রম করে পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে জঙ্গি ঘাঁটি লক্ষ্য করে

বোমা হামলা করেছে ভারতীয় বিমানবাহিনী। এই হামলায় ‘প্রায় ৩০০ সন্ত্রাসী’ নিহত হয়েছে বলে দাবি করেছে ভারত।

এদিকে ভারতীয় বিমানবাহিনীর এই হামলাকে স্বাগত জানিয়েছে দেশটির তারকারা। এই হামলার পক্ষে কথা বলেছেন বলিউড থেকে শুরু করে দেশটির ক্রিকেটার, দক্ষিণী তারকারাও।

বুধবার পাকিস্তান দাবি করেছে, তারা জম্মু-কাশ্মীরে ভারতের দুটি যুদ্ধবিমান গুলি করে ভূপাতিত করেছে। এর মধ্যে একটি ফাইটার পড়েছে পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে। অন্যটি ভারতীয় অংশে বিধ্বস্ত হয়েছে।

এই যখন অবস্থা, তখন শান্তির বার্তা নিয়ে হাজির হয়েছেন পাকিস্তানের দুই নায়িকা মাহিরা খান ও মাওরা হোকানে। তারা আশা করছেন, মানুষের কাণ্ডজ্ঞান জাগবে। যুদ্ধকে সমর্থন করা থেকে বিরত থাকবে।

অভিনেত্রী মাহিরা খান টুইটারে লিখেন, ‘যুদ্ধকে সমর্থন করার মতো নোংরামি আর কিছুই হতে পারে না। যুদ্ধের জন্য উল্লাস করার চেয়ে নোংরামি, মূর্খতা আর কি হতে পারে? পাকিস্তান জিন্দাবাদ।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন