সদ্য সংবাদ

 সানারপাড় উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের থেকে জোরপূর্বক স্বাক্ষর আদায়ের অভিযোগ  এবারও ব্রিটেনের নির্বাচনে টিউলিপসহ ৪ বাংলাদেশি বংশোদ্ভূত নারী বিজয়ী  কাদের মোল্লাকে ‘শহীদ’ বলায় দৈনিক সংগ্রাম পত্রিকার অফিস ভাংচুর   নারায়ণগঞ্জে এসপির তৎপরতায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির আগের চেয়ে ভালো।  ফোর্বসের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা  উত্তাল আসাম : এবার ভারত সফর বাতিল করলেন জাপানের প্রধানমন্ত্রী  সংকট মোকাবেলায় ২০ লাখ পাসপোর্ট কিনছে সরকার  মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা!  কারাগারেই থাকতে হচ্ছে খালেদা জিয়াকে  বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি  দেশের রাজনীতিতে স্থায়ী সংঘাত সৃষ্টি হল: মির্জা ফখরুল   থানায় যুবলীগ নেতার জন্মদিন পালন করা সেই ওসি মোস্তফাকে প্রত্যাহার  চাটখিলে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা ,গ্রেফতার ২  আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩   এবার স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফর স্থগিত  গোপালগঞ্জস্থ কোটালীপাড়া সমিতি'র সভাপতি জলিল খান, সম্পাদক গোলাম হায়দার  রেলের সকল ভূ-সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হবে  রংপুরে দিনব্যাপী ‘আঁশকল’ যন্ত্র ব্যবহারের অভিজ্ঞতা বিনিময় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কেয়ারটেকারের বিরুদ্ধে পৈত্তিক বাড়ী ও জমি দখলের অভিযোগ  ঝিনাইদহ পৌরসভায় পাইলট প্রকল্পের কাজ বাস্তবায়নে মতবিনিময় ও প্রশিক্ষণ কর্মশালা

গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় অামি স্বতন্ত্রপ্রার্থীতা প্রত্যাহার করলাম- প্লাবণ

 Thu, Feb 28, 2019 8:47 PM
গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় অামি স্বতন্ত্রপ্রার্থীতা প্রত্যাহার করলাম- প্লাবণ

মেহেরপুর প্রতিনিধি ॥: মেহেরপুর উপজেলা পরিষদ নির্বানে স্বতন্ত্র প্রার্থী মো: নুরু উছ সাফা প্লাবণ মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

 বুধবার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ইবাদত হোসেনের কাছে প্লাবণ তার মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন করেন । আজ দুপুরে তার স্বতন্ত্র প্রার্থী বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার।
স্বতন্ত্র প্রার্থী মো: নুরু উছ সাফা প্লাবণ জানান, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র তুলেছিলাম এবং নির্বাচন করবো বলে মনোনয়ন পত্র দাখিল করেছিলাম। উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর জন্য গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় আমি আমার মনোনয়ন প্রত্যাহার করলাম। আমি মনে করি এককেন্দ্রিক ক্ষমতা চর্চার করণে নির্বাচন প্রশ্নবিদ্ধ হচ্ছে এবং সেই সাথে গনতন্ত্র ও কলঙ্কিত হচ্ছে।
এদিকে, মেহেরপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দীতায় আওয়ামীলীগ দলীয়   প্রার্থী অ্যাড. ইয়ারুল ইসলাম নির্বাচিত হতে যাচ্ছেন।
জেলা রিটার্নিং অফিসার ইবাদত হোসেনের কাছে আবেদন করে তার মনোনয়ন প্রত্যাহার করার জন্য আবেদন করেন প্লাবন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন