সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় অামি স্বতন্ত্রপ্রার্থীতা প্রত্যাহার করলাম- প্লাবণ

 Thu, Feb 28, 2019 8:47 PM
গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় অামি স্বতন্ত্রপ্রার্থীতা প্রত্যাহার করলাম- প্লাবণ

মেহেরপুর প্রতিনিধি ॥: মেহেরপুর উপজেলা পরিষদ নির্বানে স্বতন্ত্র প্রার্থী মো: নুরু উছ সাফা প্লাবণ মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

 বুধবার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ইবাদত হোসেনের কাছে প্লাবণ তার মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন করেন । আজ দুপুরে তার স্বতন্ত্র প্রার্থী বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার।
স্বতন্ত্র প্রার্থী মো: নুরু উছ সাফা প্লাবণ জানান, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র তুলেছিলাম এবং নির্বাচন করবো বলে মনোনয়ন পত্র দাখিল করেছিলাম। উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর জন্য গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় আমি আমার মনোনয়ন প্রত্যাহার করলাম। আমি মনে করি এককেন্দ্রিক ক্ষমতা চর্চার করণে নির্বাচন প্রশ্নবিদ্ধ হচ্ছে এবং সেই সাথে গনতন্ত্র ও কলঙ্কিত হচ্ছে।
এদিকে, মেহেরপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দীতায় আওয়ামীলীগ দলীয়   প্রার্থী অ্যাড. ইয়ারুল ইসলাম নির্বাচিত হতে যাচ্ছেন।
জেলা রিটার্নিং অফিসার ইবাদত হোসেনের কাছে আবেদন করে তার মনোনয়ন প্রত্যাহার করার জন্য আবেদন করেন প্লাবন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন