সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় অামি স্বতন্ত্রপ্রার্থীতা প্রত্যাহার করলাম- প্লাবণ

 Thu, Feb 28, 2019 8:47 PM
গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় অামি স্বতন্ত্রপ্রার্থীতা প্রত্যাহার করলাম- প্লাবণ

মেহেরপুর প্রতিনিধি ॥: মেহেরপুর উপজেলা পরিষদ নির্বানে স্বতন্ত্র প্রার্থী মো: নুরু উছ সাফা প্লাবণ মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

 বুধবার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ইবাদত হোসেনের কাছে প্লাবণ তার মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন করেন । আজ দুপুরে তার স্বতন্ত্র প্রার্থী বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার।
স্বতন্ত্র প্রার্থী মো: নুরু উছ সাফা প্লাবণ জানান, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র তুলেছিলাম এবং নির্বাচন করবো বলে মনোনয়ন পত্র দাখিল করেছিলাম। উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর জন্য গনতান্ত্রিক সহাবস্থান না থাকায় আমি আমার মনোনয়ন প্রত্যাহার করলাম। আমি মনে করি এককেন্দ্রিক ক্ষমতা চর্চার করণে নির্বাচন প্রশ্নবিদ্ধ হচ্ছে এবং সেই সাথে গনতন্ত্র ও কলঙ্কিত হচ্ছে।
এদিকে, মেহেরপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দীতায় আওয়ামীলীগ দলীয়   প্রার্থী অ্যাড. ইয়ারুল ইসলাম নির্বাচিত হতে যাচ্ছেন।
জেলা রিটার্নিং অফিসার ইবাদত হোসেনের কাছে আবেদন করে তার মনোনয়ন প্রত্যাহার করার জন্য আবেদন করেন প্লাবন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন