সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

একুশে গ্রন্থমেলার সময় বাড়লো দুই দিন

 Thu, Feb 28, 2019 9:53 PM
 একুশে গ্রন্থমেলার সময় বাড়লো দুই দিন

এশিয়া খবর ডেস্ক:: প্রকাশকদের দাবির মুখে অমর একুশে গ্রন্থমেলার সময় দুই দিন বাড়ানো হয়েছে।

ফলে মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত। বাড়তি এ দুই দিন সকাল সাড়ে ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত বইপ্রেমীদের জন্য মেলা খোলা থাকবে।

১৯৮৪ সালে বাংলা একাডেমির আয়োজনে শুরু হওয়ার পর থেকে গ্রন্থমেলা ফেব্রুয়ারি মাসজুড়েই চলেছে। এবারই প্রথমবারের মতো মেলার সময়সীমা বাড়ানো হলো।

২৭ ফেব্রুয়ারি মেলা বৃষ্টির কারণে বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই প্রকাশকরা দাবি জানাতে থাকেন বইমেলার সময় বাড়ানোর। এ নিয়ে মেলার শেষ দিন বৃহস্পতিবার সকাল থেকে মেলার আয়োজক প্রতিষ্ঠান বাংলা একাডেমির সঙ্গে বৈঠক করতে থাকেন প্রকাশক নেতারা। এক পর্যায়ে জানিয়ে দেওয়া হয়, মেলার দিন বাড়বে না, তবে শেষ দিনের মেলা বাড়বে আধা ঘণ্টা। সে হিসেবেই চলছিল মেলা। অবেশেষে রাত ৮টার দিকে মেলার সময়সীমা দুই দিন বাড়ানোর ঘোষণা আসে।

বিষয়টি নিশ্চিত করে মেলা পরিচালনা কমিটির সদস্য সচিব ড. জালাল আহমেদ সমকালকে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মেলার দিন বাড়ানো হয়েছে। শুক্র ও শনিবারও মেলা চলবে। এ দু'দিন মেলা সকাল সাড়ে ১১টায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন