সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

একুশে গ্রন্থমেলার সময় বাড়লো দুই দিন

 Thu, Feb 28, 2019 9:53 PM
 একুশে গ্রন্থমেলার সময় বাড়লো দুই দিন

এশিয়া খবর ডেস্ক:: প্রকাশকদের দাবির মুখে অমর একুশে গ্রন্থমেলার সময় দুই দিন বাড়ানো হয়েছে।

ফলে মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত। বাড়তি এ দুই দিন সকাল সাড়ে ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত বইপ্রেমীদের জন্য মেলা খোলা থাকবে।

১৯৮৪ সালে বাংলা একাডেমির আয়োজনে শুরু হওয়ার পর থেকে গ্রন্থমেলা ফেব্রুয়ারি মাসজুড়েই চলেছে। এবারই প্রথমবারের মতো মেলার সময়সীমা বাড়ানো হলো।

২৭ ফেব্রুয়ারি মেলা বৃষ্টির কারণে বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই প্রকাশকরা দাবি জানাতে থাকেন বইমেলার সময় বাড়ানোর। এ নিয়ে মেলার শেষ দিন বৃহস্পতিবার সকাল থেকে মেলার আয়োজক প্রতিষ্ঠান বাংলা একাডেমির সঙ্গে বৈঠক করতে থাকেন প্রকাশক নেতারা। এক পর্যায়ে জানিয়ে দেওয়া হয়, মেলার দিন বাড়বে না, তবে শেষ দিনের মেলা বাড়বে আধা ঘণ্টা। সে হিসেবেই চলছিল মেলা। অবেশেষে রাত ৮টার দিকে মেলার সময়সীমা দুই দিন বাড়ানোর ঘোষণা আসে।

বিষয়টি নিশ্চিত করে মেলা পরিচালনা কমিটির সদস্য সচিব ড. জালাল আহমেদ সমকালকে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মেলার দিন বাড়ানো হয়েছে। শুক্র ও শনিবারও মেলা চলবে। এ দু'দিন মেলা সকাল সাড়ে ১১টায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন