সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

নেত্রী শিল্পার ‘নরম দেহ ছিঁড়ে’ খাওয়ার হুমকি

 Thu, Feb 28, 2019 10:28 PM
 নেত্রী শিল্পার ‘নরম দেহ ছিঁড়ে’ খাওয়ার হুমকি

এশিয়া খবর ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী, পাশাপাশি বর্তমানে কংগ্রেসের নেত্রীও। নিজের দলের সহকর্মীর

 বক্তব্যকে সমর্থন দিয়ে ধর্ষণ হুমকি পেয়েছেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত শিল্পা শিন্ডে। তিনি বিগ বসের ঘরেও চ্যাম্পিয়ন হয়েছেন।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু বলেছিলেন, ‘সন্ত্রাসের কোনও দেশ হয় না।’ এই বক্তব্যের জেরে সিধুকে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ দেওয়া হয়।



সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা বলেছেন, ‘আমি আইনি পদক্ষেপ নিতে যাচ্ছি। যারা সিধুর বক্তব্য নিয়ে বাজে মন্তব্য করছেন তারাও সন্ত্রাসবাদীর থেকে কম কিছু নয়। পাজি কী ভুল বলেছেন? মানুষ তার বক্তব্যের অপব্যাখ্যা করছেন। উনি কোথায় সন্ত্রাসবাদকে সাপোর্ট করেছেন?’

শিল্পার এই মন্তব্যের পরই ফোনে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।



প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দেন তিনি। আর দলের সদস্যপদ গ্রহণ করেই জানান, রাহুল গাঁধীকে পরবর্তী প্রধানমন্ত্রী দেখতে চান তিনি। ৬ ফেব্রুয়ারি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে কংগ্রেসের সদস্যপদ গ্রহণ করেন শিল্পা। সেখানে তাকে দলে স্বাগত জানান মহারাষ্ট্রে কংগ্রেসের প্রধান সঞ্জয় নিরুপম। এ সময় আরো উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা চরণ সিংহ সাপরা। আসন্ন লোকসভা নির্বাচনে উত্তর মুম্বাই থেকে শিল্পা নির্বাচন করতে পারেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন