সদ্য সংবাদ

  কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী  শ্রদ্ধা ভালোবাসায় বিদায় প্রখ্যাত দ্বীনে আলেম মাওলানা জমির হোসাইকে   পঞ্চগড়ে মোবাইল ফোনের টাওয়ারের দাবিতে মানব্বন্ধন  আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে অগ্নিকান্ড ১০কোটি টাকার মাল ভষ্মিভূত  নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে

স্ত্রী নির্যাতনে কারাগারে হিরো আলম

 Fri, Mar 8, 2019 10:10 PM
 স্ত্রী নির্যাতনে কারাগারে হিরো আলম

এশিয়া খবর ডেস্ক:: স্ত্রীকে নির্যাতনের অভিযোগে শ্বশুরের করা মামলায় গ্রেপ্তার হওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলমকে কারাগারে পাঠানো হয়েছে।

 বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হলে বগুড়ার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আহমেদ শাহরিয়ার তারিক এ আদেশ দেন।

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শ্বশুরের দায়ের করা মামলায় বুধবার রাতে বগুড়া সদর থানার সামনে থেকে হিরো আলমকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, হিরো আলমের বিরুদ্ধে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগ উঠেছ। নির্যাতনে আহত তার স্ত্রী সাদিয়া বেগম ওরফে সুমিকে (২৪) মঙ্গলবার সন্ধ্যায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিতর্কিত মিউজিক ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনায় আসেন বগুড়ার কেবল অপারেটর ব্যবসায়ী হিরো আলম। এরপর তিনি একাদশ জাতীয় সংসদে নির্বাচনে স্বতন্ত্রভাবে বগুড়া থেকে নির্বাচন করেন।

বুধবার হিরো আলমের স্ত্রী সুমি অভিযোগ করে বলেন, হিরো আলম দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে বগুড়ায় থাকা আমার ও সন্তানের কোনো খবর রাখেন না। পরকীয়া ও দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় আমাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন তিনি।

এদিকে সুমিকে মারধরের খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে হিরো আলমকেও মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় শ্বশুর সাইফুল ইসলামসহ পাঁচজনের বিরুদ্ধে মারধর, হত্যাচেষ্টা ও পাঁচ লাখ টাকা কেড়ে নেয়ার অভিযোগ তুলে থানায় আলাদা লিখিত অভিযোগ করেন হিরো আলম।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন