সদ্য সংবাদ

  বান্দরবানে ২ ভাইকে পিটিয়ে হত্যা  লাদাখ সীমান্তে রণপ্রস্তুতি চীন-ভারত  দিলরুবা খানের জিডি নিয়ে মুখ খুললন শাকিব খান  বাসা-বাড়িতে গ্যাস সংযোগের বিষয়ে সু খবর আসছে।   ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান মারা গেছেন  পিপিই দুর্নীতিতে স্লোভেনিয়ার অর্থমন্ত্রী গ্রেপ্তার, পদত্যাগ স্বরাষ্ট্রমন্ত্রীর   দেশের উত্তর-পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি  বাজেট সংকটকালীন নয়, লুটেরাদের স্বার্থ রক্ষা করা হয়েছে   পদত্যাগ করলেন আইসিসি চেয়ারম্যান  ১৩ ঘণ্টার ভাইরাল হওয়া সেই সুমন এএসআই আক্কাস  পঞ্চগড়ের খাদ্য বিভাগের অফিস অরক্ষিত  আড়াইহাজারে আওয়ামীলীগ নেতার ভাগিনার উপর সন্ত্রাসী হামলা  নবীনগরে ১৭ জনের কোভিড শনাক্ত  এনবিআরের মাঠ প্রশাসনে ১১ জন কমিশনারকে বদলি  ভুতুড়ে বিদ্যুৎ বিল দেখে জয়া বললেন, কীভাবে সম্ভব!   পাপলুকাণ্ডে কুয়েতি মেজর জেনারেল বরখাস্ত  দোকানপাট-শপিংমল খোলা রাখার সময় বাড়িয়ে প্রজ্ঞাপন জারি  এবার ২ মাসের বিল ২০ কোটি: ঢামেক পরিচালক   পাকিস্তানে এই প্রথম নারী লেফট্যানেন্ট জেনারেল হলেন নিগার   দেশের স্বাস্থ্য খাতে দুরবস্থার, সংসদে স্বাস্থ্যমন্ত্রীর তীব্র সমালোচনা

নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে: স্বস্তিকা

 Sat, Mar 9, 2019 11:09 PM
নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে: স্বস্তিকা

বিনোদন ডেস্ক:: অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সোজা সাপটা কথা বলতে ওস্তাদ।

এবার নারী দিবসেও তিনি এর প্রমাণ রাখলেন বিস্ফোরক বিভিন্ন কথা লিখে। ওইদিন স্বস্তিকা স্তন নিয়ে তার খোলাখুলি মতামত সোস্যাল মিডিয়াতে লিখেছেন।  আসলে স্তন নিয়ে তাকে যে অভিজ্ঞতার মুখোমখি হতে হয়েছে সেকথার জেরেই সোস্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন তিনি। নারী দিবসের অনুষ্ঠানকে সার্কাস আখ্যা দিয়ে স্বস্তিকা লিখেছেন, আন্তর্জাতিক নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে। কিন্তু বাস্তবটা হলো আমাদের একেবারে সুন্দর হতে হবে। দারুণ স্তন, নিতম্ব, কোমর ও ঠোঁট থাকতে হবে। সেটা না থাকলে শল্য চিকিৎসার আশ্রয় নিতে হয়। আর নইলে বক্রোক্তি শোনো।
অভিনেত্রী সাফ বলেছেন, হ্যাঁ, আমার স্তন সুডৌল নয়। আমি স্তনকে ভালোবাসি। তোমরা এসব করে যাও আর সুখী থাকো। শুক্রবার টুইটারে একটি ছবি দিয়ে স্বস্তিকা লিখেছেন, এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলাম। তখন আমায় শুনতে হয়েছিল, কেন আমার স্তন এমন? সবসময় কেন পুরুষরা মহিলাদের স্তন নিয়ে মন্তব্য করেন? একটা শিশুকে একবছর স্তন্যপান করান, তারপর কথা হোক। আমি নিজের স্তন নিয়ে গর্বিত। আমি গর্বিত মা। আমি কোনোদিনই কৃত্রিম পদ্ধতি ব্যবহার করিনি। অভিনেত্রী আরো বলেছেন, আমি সন্তানকে স্তন্যপান করিয়েছি। সুযোগ এলে আরো একবার করাব। অভিনেত্রী হিসেবে কাজ করার সময় বিশেষ ধরনের অন্তর্বাস ব্যবহার করি। তাতে আমার স্তন সুডৌল লাগে, যেটা বিশ্ব দেখতে চায়। আর যখন কাজ করি না, সে সবের কোনো বালাই নেই। এতে আমার কিছু যায় আসে না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন