সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে: স্বস্তিকা

 Sat, Mar 9, 2019 11:09 PM
নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে: স্বস্তিকা

বিনোদন ডেস্ক:: অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সোজা সাপটা কথা বলতে ওস্তাদ।

এবার নারী দিবসেও তিনি এর প্রমাণ রাখলেন বিস্ফোরক বিভিন্ন কথা লিখে। ওইদিন স্বস্তিকা স্তন নিয়ে তার খোলাখুলি মতামত সোস্যাল মিডিয়াতে লিখেছেন।  আসলে স্তন নিয়ে তাকে যে অভিজ্ঞতার মুখোমখি হতে হয়েছে সেকথার জেরেই সোস্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন তিনি। নারী দিবসের অনুষ্ঠানকে সার্কাস আখ্যা দিয়ে স্বস্তিকা লিখেছেন, আন্তর্জাতিক নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে। কিন্তু বাস্তবটা হলো আমাদের একেবারে সুন্দর হতে হবে। দারুণ স্তন, নিতম্ব, কোমর ও ঠোঁট থাকতে হবে। সেটা না থাকলে শল্য চিকিৎসার আশ্রয় নিতে হয়। আর নইলে বক্রোক্তি শোনো।
অভিনেত্রী সাফ বলেছেন, হ্যাঁ, আমার স্তন সুডৌল নয়। আমি স্তনকে ভালোবাসি। তোমরা এসব করে যাও আর সুখী থাকো। শুক্রবার টুইটারে একটি ছবি দিয়ে স্বস্তিকা লিখেছেন, এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলাম। তখন আমায় শুনতে হয়েছিল, কেন আমার স্তন এমন? সবসময় কেন পুরুষরা মহিলাদের স্তন নিয়ে মন্তব্য করেন? একটা শিশুকে একবছর স্তন্যপান করান, তারপর কথা হোক। আমি নিজের স্তন নিয়ে গর্বিত। আমি গর্বিত মা। আমি কোনোদিনই কৃত্রিম পদ্ধতি ব্যবহার করিনি। অভিনেত্রী আরো বলেছেন, আমি সন্তানকে স্তন্যপান করিয়েছি। সুযোগ এলে আরো একবার করাব। অভিনেত্রী হিসেবে কাজ করার সময় বিশেষ ধরনের অন্তর্বাস ব্যবহার করি। তাতে আমার স্তন সুডৌল লাগে, যেটা বিশ্ব দেখতে চায়। আর যখন কাজ করি না, সে সবের কোনো বালাই নেই। এতে আমার কিছু যায় আসে না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন