সদ্য সংবাদ

  এবার ভাইয়ের ব্যবসায় বিতর্কিত কাউন্সিলর রুহুলের থাবা  প্রবাসী আয়ে অষ্টম স্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংক  ফতুল্লায় ধর্ষিত শিশু, গ্রেফতার কিশোর  ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির  আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী : ফখরুল   ‌'অ্যালবাম করার চেয়ে এক গ্লাস ওয়াইন খাওয়া ভালো'   ফ্রান্সে ইসলামের অবমাননার প্রতিবাদে ঢাকায় ব্যাপক বিক্ষোভ  ঘুষ নেয়ার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার  ম্যাক্রনের ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ভারতে অভিনব প্রতিবাদ  পুলিশ সদস্যদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির  তেতুঁলিয়ায় অপরুপ রুপে সাজে সাজছে কাঞ্চনজঙ্ঘা  সিদ্ধিরগঞ্জে ১৮ ফার্মেসিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা  মেহেদি অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন কাজল  ফ্রান্সে মুহাম্মদকে ব্যাঙ্গাত্ব করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ   ৩৫ টাকার আলু নিচ্ছে ৪৫   ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস  ১০ নভেম্বর থেকে ৬৪ জেলায় ই-পাসপোর্ট  চর এলাকার মানুষের উন্নয়নে বোর্ড করার দাবি -ডেপুটি স্পিকার  আড়াইহাজারে ইয়াবা সহ গ্রেফতার ২   ফ্রান্সে মহানবীকে ব্যঙ্গ করায় নবীনগরে বিক্ষোভ

চতুর্থ বিয়ে করছেন লোপেজ

 Sun, Mar 10, 2019 11:08 PM
 চতুর্থ বিয়ে করছেন লোপেজ

বিনোদন ডেস্ক:: চতুর্থ বিয়ে করতে যাচ্ছেন জেনিফার লোপেজ।

 দুই বছর চুটিয়ে প্রেম করার পর প্রেমিক অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে বাগদান সম্পন্ন সম্পন্ন হলো এই পপ তারকার। সম্প্রতি প্রেমিক অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে প্রেমের দুই বছর পূর্তি উদযাপন করেছেন মার্কিন এই গায়িকা।

আর এর ঠিক পরই গতকাল শনিবার বাহামাসের বাকের’স বে’তে অবকাশ যাপনে গিয়ে বাগদান সম্পন্ন করেছেন এই জুটি। ইতোমধ্যেই তারা সামাজিক  যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বাগদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে- জেনিফার লোপেজের অনামিকায় হীরের আংটি। তার হাতটি ধরে রেখেছেন অ্যালেক্স। অ্যালেক্স পেশায় একজন   বেসবল খেলোয়ার। 
জেনিফারের সঙ্গে এটি হতে যাচ্ছে অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে।

এর আগে ২০০২ সালে সিনথিয়া নামে একজনকে বিয়ে করেছিলেন তিনি। পরে ২০০৮ সালে সংসারের ইতি টানেন তারা। এদিকে অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে হলেও  জেনিফারের এটি চতুর্থ বিয়ে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন