সদ্য সংবাদ

  পঞ্চগড়ে কোভিড-১৯ শনাক্তে অ্যান্টিজেন কার্যক্রমের উদ্বোধন  ভাস্কর্য বিতর্ক এক সপ্তাহের মধ্যে সমাধান হবে: ধর্ম প্রতিমন্ত্রী   সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা

পুলিশের বিরুদ্ধে করা মামলার বাদী তেল ব্যবসায়ী ইকবালকে গ্রেফতার : স্বীকারোক্তি আদায়

 Fri, Mar 15, 2019 11:30 PM
 পুলিশের বিরুদ্ধে করা মামলার বাদী তেল ব্যবসায়ী ইকবালকে গ্রেফতার : স্বীকারোক্তি আদায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: ফতুল্লা থানার মামলা নং- ৩৯(০৩)১৯, গত ১২/০৩/২০১৯ খ্রিঃ ,ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫- খ(১) মামলার

 এজাহার নামীয় আসামী ইকবাল চৌধুরীকে ডিবি পুলিশের একটি টিম ফতুল্লা লঞ্চঘাট এলাকা হইতে গ্রেফতার করে। তিনি পুলিশের বিরুদ্ধে করা মামলার বাদী ও আসামী । উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে তেল চুরি করিয়া সিন্ডিকেটের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়া বিক্রি করার কথা স্বীকার করে। এবং সে তেল চোরাকারবারী সিন্ডিকেট দলের অন্যতম সদস্য বলিয়া স্বীকার করে। জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে কুচক্রী মহলের প্ররোচনায় ও স্বার্থান্বেষী মহলের সহযোগীতায় সে ডিবি পুলিশের বিরুদ্ধে মিথ্যা পিটিশন দায়ের করে।

পুলিশের বিরুদ্ধে মামলা দায়েরের পেছনে কারা কারা প্ররোচনা দিয়েছে এবং তাদের নাম ঠিকানা উক্ত জিজ্ঞাসাবাদে জানা যায়। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা আপাতত সম্ভব হচ্ছে না।

উক্ত তেল চোর আসামী ইকবাল চৌধুরী তেল চুরির ঘটনা স্বীকার করিয়া এবং অন্যের প্ররোচনায় ডিবি পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করিয়াছে মর্মে স্বীকার করিয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম এর আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। আদালত জবানবন্দি শেষে ইকবাল চৌধুরীকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মনিরুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ পেশাদারীত্বের সহিত কাজ করবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের কোনো সদস্য অনৈতিক ও অপেশাদারীত্বের সহিত কাজ করলে তদন্ত সাপেক্ষে উক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন অন্যায়ের বিরুদ্ধে তথা ভূমিদস্যু, চাঁদাবাজ, সন্ত্রাসী, জঙ্গীবাদ, জুট সন্ত্রাসী সহ মাদক ও তেল চোরাকারবারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। যাহা আরো বেগবান করা হয়েছে।

এ সময় তিনি নারায়ণগঞ্জের সম্মানিত নাগরিকবৃন্দদেরকে অন্যায়-অপরাধ সম্পর্কিত তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার আহ্বান করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন