সদ্য সংবাদ

 মসজিদ ইস্যুতে মেয়র আইভীর বিরুদ্ধে অপপ্রচার নোংরা রাজনীতির অংশ।  হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি

পুলিশের বিরুদ্ধে করা মামলার বাদী তেল ব্যবসায়ী ইকবালকে গ্রেফতার : স্বীকারোক্তি আদায়

 Fri, Mar 15, 2019 11:30 PM
 পুলিশের বিরুদ্ধে করা মামলার বাদী তেল ব্যবসায়ী ইকবালকে গ্রেফতার : স্বীকারোক্তি আদায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: ফতুল্লা থানার মামলা নং- ৩৯(০৩)১৯, গত ১২/০৩/২০১৯ খ্রিঃ ,ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫- খ(১) মামলার

 এজাহার নামীয় আসামী ইকবাল চৌধুরীকে ডিবি পুলিশের একটি টিম ফতুল্লা লঞ্চঘাট এলাকা হইতে গ্রেফতার করে। তিনি পুলিশের বিরুদ্ধে করা মামলার বাদী ও আসামী । উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে তেল চুরি করিয়া সিন্ডিকেটের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়া বিক্রি করার কথা স্বীকার করে। এবং সে তেল চোরাকারবারী সিন্ডিকেট দলের অন্যতম সদস্য বলিয়া স্বীকার করে। জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে কুচক্রী মহলের প্ররোচনায় ও স্বার্থান্বেষী মহলের সহযোগীতায় সে ডিবি পুলিশের বিরুদ্ধে মিথ্যা পিটিশন দায়ের করে।

পুলিশের বিরুদ্ধে মামলা দায়েরের পেছনে কারা কারা প্ররোচনা দিয়েছে এবং তাদের নাম ঠিকানা উক্ত জিজ্ঞাসাবাদে জানা যায়। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা আপাতত সম্ভব হচ্ছে না।

উক্ত তেল চোর আসামী ইকবাল চৌধুরী তেল চুরির ঘটনা স্বীকার করিয়া এবং অন্যের প্ররোচনায় ডিবি পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করিয়াছে মর্মে স্বীকার করিয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম এর আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। আদালত জবানবন্দি শেষে ইকবাল চৌধুরীকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মনিরুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ পেশাদারীত্বের সহিত কাজ করবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের কোনো সদস্য অনৈতিক ও অপেশাদারীত্বের সহিত কাজ করলে তদন্ত সাপেক্ষে উক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন অন্যায়ের বিরুদ্ধে তথা ভূমিদস্যু, চাঁদাবাজ, সন্ত্রাসী, জঙ্গীবাদ, জুট সন্ত্রাসী সহ মাদক ও তেল চোরাকারবারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। যাহা আরো বেগবান করা হয়েছে।

এ সময় তিনি নারায়ণগঞ্জের সম্মানিত নাগরিকবৃন্দদেরকে অন্যায়-অপরাধ সম্পর্কিত তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার আহ্বান করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন