সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

মিটু ঠেকাতে বলিউডে সুপারভাইজার নিয়োগ

 Sat, Mar 16, 2019 11:13 PM
মিটু ঠেকাতে বলিউডে সুপারভাইজার নিয়োগ

এশিয়া খবর ডেস্ক:: #মিটু ঝড়ে লণ্ডভন্ড হয়ে গেছে বলিউড অঙ্গন। বড় বড় সেলিব্রেটিদের থলের বিড়াল বের হযে এসেছে এ ঝড়ে।

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত প্রথম ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খোলার পরই শুরু হয এ ঝড়। একে একে মুখ খুলেন অনেক নারী তারকা। 

#মিটুর মতো সব অবাঞ্ছিত ঘটনা রুখতে এবার পদক্ষেপ নিলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। নারী শিল্পীদের সুরক্ষার কথা ভেবে তিনি এবং প্রযোজক অরিত্র দাস যৌথ ভাবে তাদের ছবির শুটিংয়ে ইন্টিমেসি সুপারভাইজার নিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন। 

‘কেকওয়াক’ ছবির পর  রামকমলের পরের ছবি ‘আ ট্রিবিউট টু ঋতুপর্ণা- সিজনস গ্রিটিংস’। এই ছবির হাত ধরেই  আবার পর্দায় হাজির হচ্ছেন বলি অভিনেত্রী সেলিনা জেটলি। জানা গেছে ইন্টিমেসি সুপারভাইজার নিয়োগের এই সেলিনার জেটলিরই দেয়া। এ ছবিতে আজহার খানের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন সেলিনা। সেখানেই ইন্টিমেসি সুপারভাইজার কাজ করবেন।

সেলিনার জানায়, হলিউডে ইন্টিমেসি সুপারভাইজারের কনসেপ্ট রয়েছে। সে বিষয়ে এক সাংবাদিক আমার মতামত জানতে চান। তখন এই আইডিয়াটা নিয়ে আমি প্রযোজক এবং পরিচালকের সঙ্গে কথা বলি। তারা রাজি হয়। আমার মনে হয়  ধীরে ধীরে বলিউড এই পরিবর্তনকে স্বাগত জানাবে সবাই।

পরিচালক রামকমল বলেন, ‘‘সেলিনা আমাকে আইডিয়াটা দেয়। তার পর আমরা একজন সিনিয়রকে এই শুটিংয়ে ইন্টিমেসি সুপারভাইজার পদে নিয়োগ করেছি।’’

ইন্টিমেসি সুপারভাইজার  ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় নায়ক বা নায়িকা কোনও অস্বস্তি অনুভব করছেন কিনা, অথবা খারাপ উদ্দেশ্যে কেউ কারও শরীর ছুঁচ্ছেন কিনা সে দিকে লক্ষ্য রাখবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন