সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

মিটু ঠেকাতে বলিউডে সুপারভাইজার নিয়োগ

 Sat, Mar 16, 2019 11:13 PM
মিটু ঠেকাতে বলিউডে সুপারভাইজার নিয়োগ

এশিয়া খবর ডেস্ক:: #মিটু ঝড়ে লণ্ডভন্ড হয়ে গেছে বলিউড অঙ্গন। বড় বড় সেলিব্রেটিদের থলের বিড়াল বের হযে এসেছে এ ঝড়ে।

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত প্রথম ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খোলার পরই শুরু হয এ ঝড়। একে একে মুখ খুলেন অনেক নারী তারকা। 

#মিটুর মতো সব অবাঞ্ছিত ঘটনা রুখতে এবার পদক্ষেপ নিলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। নারী শিল্পীদের সুরক্ষার কথা ভেবে তিনি এবং প্রযোজক অরিত্র দাস যৌথ ভাবে তাদের ছবির শুটিংয়ে ইন্টিমেসি সুপারভাইজার নিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন। 

‘কেকওয়াক’ ছবির পর  রামকমলের পরের ছবি ‘আ ট্রিবিউট টু ঋতুপর্ণা- সিজনস গ্রিটিংস’। এই ছবির হাত ধরেই  আবার পর্দায় হাজির হচ্ছেন বলি অভিনেত্রী সেলিনা জেটলি। জানা গেছে ইন্টিমেসি সুপারভাইজার নিয়োগের এই সেলিনার জেটলিরই দেয়া। এ ছবিতে আজহার খানের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন সেলিনা। সেখানেই ইন্টিমেসি সুপারভাইজার কাজ করবেন।

সেলিনার জানায়, হলিউডে ইন্টিমেসি সুপারভাইজারের কনসেপ্ট রয়েছে। সে বিষয়ে এক সাংবাদিক আমার মতামত জানতে চান। তখন এই আইডিয়াটা নিয়ে আমি প্রযোজক এবং পরিচালকের সঙ্গে কথা বলি। তারা রাজি হয়। আমার মনে হয়  ধীরে ধীরে বলিউড এই পরিবর্তনকে স্বাগত জানাবে সবাই।

পরিচালক রামকমল বলেন, ‘‘সেলিনা আমাকে আইডিয়াটা দেয়। তার পর আমরা একজন সিনিয়রকে এই শুটিংয়ে ইন্টিমেসি সুপারভাইজার পদে নিয়োগ করেছি।’’

ইন্টিমেসি সুপারভাইজার  ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় নায়ক বা নায়িকা কোনও অস্বস্তি অনুভব করছেন কিনা, অথবা খারাপ উদ্দেশ্যে কেউ কারও শরীর ছুঁচ্ছেন কিনা সে দিকে লক্ষ্য রাখবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন