সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

রাতে অযু করে ঘুমাতে যাওয়া

 Mon, Mar 18, 2019 10:06 PM
রাতে অযু করে ঘুমাতে যাওয়া

লাভলী :: "রাতে ওজু করে ঘুমাতে যাওয়া" ছোট্ট একটা

 কাজ অথচ কি বিশাল ফজিলাত! সুবহানআল্লাহ! সুবহানআল্লাহ!!
ওযু করে শয়ন করা (বুখারি ৬৩১১)
"কেউ ওজু করে ঘুম গেলে সারারাত তার পাশে থেকে একজন ফেরেশতা ঘুমন্ত ব্যক্তির ক্ষমার জন্য আল্লাহর দরবারে দুয়া করতে থাকে।" (আত তারগিব ৫৯৭)
আল্লাহু আকবার!
আমরা নিজেরাও মনে হয় নিজেদের কৃতকর্মের ক্ষমার জন্য কখনো একরাত জেগে আল্লাহর দরবারে ফরিয়াদ করার ধৈর্য্য রাখি না। অথচ একজন ফেরেশতা শুধুমাত্র ওজু করে ঘুমানোর জন্য এ কাজে নিযুক্ত থাকবেন। আল্লাহু আকবার! এ সুযোগ থেকে আমরা যেন কেউই বাদ না পরি।
ওমা তাওফিক ইল্লা বিল্লাহ!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন