সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

ক্যারিয়ারে ইতি টানছেন আনুশকা!

কোহলিকে অনুপ্রেরণা দিতে

 Fri, Apr 12, 2019 10:48 PM
 ক্যারিয়ারে ইতি টানছেন আনুশকা!

বিনোদন ডেস্ক:: বছর দেড়েক হলো বিয়ে করেছেন ভারতের সেলিব্রেটি জুটি আনুশকা শর্মা ও বিরাট কোহলি।

গত ১৭ ডিসেম্বর সিডনিতে ঘটা করে বিয়েবার্ষিকী উদযাপন করেন তারা।

বিয়ের পর থেকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে যোগ্য সমর্থন দিয়ে যাচ্ছেন আনুশকা। অভিনয় কমিয়ে দিয়েছেন। স্টেডিয়ামে বসে খেলা দেখে স্বামীকে অনুপ্রেরণা জোগান। বিয়ের পর বিরাটের মাঠের পারফরম্যান্সও তুঙ্গে রয়েছে। ক্যারিয়ারের স্বর্ণালি সময় পার করছেন বিরাট। এটি আনুশকার কল্যাণেই বলে মনে করছেন অনেকে।

বলিউড সেনসেশন আনুশকাকে সবশেষ রুপালি পর্দায় দেখা গেছে ‘জিরো’ ছবিতে। এ ছবিতে তার সহঅভিনেতা ছিলেন সুপারস্টার শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। কিন্তু জিরোর পর তিনি এখনও কোনো বলিউড প্রকল্পে চুক্তিবদ্ধ হননি। শোনা যাচ্ছে, ক্যারিয়ারে ইতি টানতে যাচ্ছেন আনুশকা। স্বামীকে সঙ্গ দিতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সিনেমায় তার অনুপস্থিতির সুযোগে বলিউডে জোর গুঞ্জন চলছে যে, নিজের ক্যারিয়ারে ইতি টেনে স্বামী কোহলির ক্রিকেট ক্যারিয়ারে অনুপ্রেরণা হতে চাইছেন আনুশকা। সে কারণে অভিনয় কমিয়ে দিয়ে পরিবর্তে নতুন কনটেন্ট তৈরিতে মনোযোগ দিচ্ছেন আনুশকা শর্মা। সদ্য সমাপ্ত আইপিএলেও স্টেডিয়ামে গিয়ে কোহলিকে অনুপ্রেরণা জুগিয়েছেন আনুশকা।

সামনের মাসেই আইসিসি বিশ্বকাপ-২০১৯। প্রথমবারের মতো এত বড় আসরে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন বিরাট। তাই স্বামীর অনুপ্রেরণা হতে চাইছেন আনুশকা। এ কারণেই অভিনয় কমিয়ে দিয়েছেন বলে গুঞ্জন। তবে আনুশকা ও তার প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্র ওই খবর নাকচ করে দিয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন