সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

 Sat, Apr 27, 2019 11:21 PM
৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

এশিয়া খবর ডেস্ক:: হিমো ব্র্যান্ডের অধীনে নতুন ইলেকট্রিক বাইক বাজারে আনলো শাওমি।

 সম্প্রতি বাইকটি চীনের বাজারে বিক্রি শুরু করেছে প্রতিষ্ঠানটি। দ্রুত এটি ভারত ও বাংলাদেশের বাজারেও ছাড়া হবে বলে জানা গেছে। চীনা মুদ্রায় বাইকটির দাম ২ হাজার ৯৯৯ ইউয়ান, যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৭ হাজার টাকা।

শাওমি হিমো টিওয়ান-এ রয়েছে একটি এলইডি হেডলাইট আর ডিজিটাল ডিসপ্লে। এই ডিসপ্লেটে দেখা যাবে ব্যাটারি চার্জ, স্পিড, সময় ইত্যাদি।

শাওমি জানিয়েছে হিমো টিওয়ান এর ভিতরে থাকবে একটি ১৪ হাজার এমএএইচ ব্যাটারি। ১৪ এএইচ অথবা ২৮ এএইচ শক্তিতে পাওয়ারের অপশন থাকবে এই বাইকে। ১৪ এএইচ শক্তিতে এই বাইক এক চার্জে চলবে ৬০ কিমি রাস্তা। ২৮ এএইচ শক্তিতে এক চার্জে চলবে ১২০ কিমি।

এছাড়াও থকাছে সাসপেনশন ফর্ক, ডুয়াল কয়েল রিয়ার সাসপেনশন, সামনের চাকায় হাইড্রোলিক ডিস্ক ব্রেক, পিছনের চাকায় ড্রাম ব্রেক। চার দশমিক পাঁচ মিটার দূরত্বে এই ইলেকট্রিক বাইকের ব্রেক কাজ করবে।

মাত্র ৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

এই বাইকের সর্বোচ্চ গতি সম্পর্কে কোন মন্তব্য করেনি শাওমি। লাল, ধুসর ও সাদা রঙে পাওয়া যাবে ৫৩ কিলোগ্রাম ওজনের হিমো টিওয়ান।

আরও পড়ুনঃ শ্রীলঙ্কায় হামলার ‘মূল পরিকল্পনাকারী’ নিহত

মাত্র ৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

এই বাইকটিকে দেখতে অনেকটা সাইকেলের মতো। কিন্তু এর প্যাডেল এই বাইকে সাধারন সাইকেলের থেকে আলাদা করে তোলে, একে বেশি ই-বাইকের মতন দেখতে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন