সদ্য সংবাদ

 বিজেপি দশটা মারলে আমরা বিশটা মারব: পীরজাদা আব্বাস সিদ্দিকী  বন্ধু রোহনকে বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর  অর্থ আত্মসাতের অভিযোগে সহকারী কর কমিশনার বরখাস্ত   যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয় তাদের সেবা দিতে হবে: ডিসি  বাংলাদেশ ভ্রমণে সতর্কতা জারি যুক্তরাষ্ট্রের  নারীদের নিয়ে ফুর্তি, আ’লীগ নেতা গ্রেফতার  পঞ্চগড়ে করোনা সচেতনতায় সড়কে ক্যাডেটরা   হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচন ৯টি কেন্দ্র ঝুকিপুর্ন!  করোনা আক্রান্ত হয়ে কালীগঞ্জের সন্তান জাবির সাবেক কর্মকর্তার মৃত্যু!   ৭ ফেব্রুয়ারি দেশব্যাপী টিকাদান কর্মসূচি শুরু  বিদেশে টাকা পাচারকারীদের নাম প্রকাশের দাবি সংসদে  সরকার ক্রীড়া ক্ষেত্রে দুর্নীতির মহোৎসব করছে : মির্জা ফখরুল  ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন

১৫ বছরের ছোট শলের প্রেমে সুস্মিতা সেনের বাগদান

 Sun, Apr 28, 2019 10:01 PM
১৫ বছরের ছোট শলের প্রেমে সুস্মিতা সেনের বাগদান

বিনোদন ডেস্ক:: প্রেমে পড়ার ক্ষেত্রে ভালো সুনাম আছে ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনের।

 কিছুদিন পর পর তিনি নতুন নতুন প্রেমে পড়েন। বিয়ে নয়, নতুন করে প্রেমে পড়তেই যেন তাঁর বেশি আগ্রহ। ২০১৮ সালের কোনো এক সুন্দর মুহূর্তে ফ্যাশন শোতে র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে তাঁর পরিচয় হয়। নিয়ম মেনে কিছুদিনের মধ্যেই নতুন প্রেম হয় সুস্মিতার। বয়সে ১৫ বছরের ছোট শলের প্রেমের প্রস্তাবে ইতিবাচক সাড়া দেন সুস্মিতা সেন। এরপরই তাঁদের বিভিন্ন জায়গায় দেখা গেছে একসঙ্গে। তাঁরা চুটিয়ে প্রেম করছেন, এমনকি এক ছাদের নিচে থাকছেনও।

রোহমান শলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে বরাবরই খোলামেলা ছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী। এই জুটি যে বেশ সুখে আছেন, তা বোঝার জন্য বেশি দূর যাওয়ার দরকার নেই। ঘরে বসে তাঁদের ইনস্টাগ্রামে একবার উঁকি দিলেই বিষয়টা পানির মতো পরিষ্কার হয়ে যাবে।

সুস্মিতা সেনের এত দিনের কর্মকাণ্ড দেখে মনে হয়েছে, তাঁর এই প্রেমে পড়াতেই আনন্দ, বিয়েতে তীব্র অরুচি। তা না হলে ৪৩ বছর বয়সে একবারও সত্যি সত্যি অগ্নিসাক্ষী রেখে বাঁধা পড়লেন না, তাই কি হয়? কিন্তু এবার ইনস্টাগ্রামের ছবি দেখে মনে হচ্ছে, বিয়েতে বোধ হয় রুচি ফিরেছে তাঁর। মনে হচ্ছে, ঘর বাঁধতে আর আপত্তি নেই এই তারকার। ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ছবিতে এই জুটিকে অন্য আর পাঁচটা ছবির মতোই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। কিন্তু সেই ছবিতে সুস্মিতার অনামিকায় দেখা গেছে ঝলমলে আংটি। তাই স্বাভাবিকভাবেই পুরো বলিউডের প্রশ্ন, তবে কি বাগদান সেরে ফেললেন সুস্মিতা সেন?

শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত দেননি ফিল্মফেয়ার পুরস্কারজয়ী সুস্মিতা সেন। ক্যাপশনে লিখেছেন, ‘কাউকে নিঃস্বার্থভাবে ভালোবাসা কঠিন। কারণ আমরা অনেক শর্ত দ্বারা নিয়ন্ত্রিত। তাই হৃদয়ের কথা শোনা সব সময়ই চ্যালেঞ্জিং। কিন্তু শর্তগুলো হৃৎপিণ্ডে থাকে আর বিশ্বাস থাকে হৃদয়ে। ভালোবাসা তো তখন বোনাস। আমি শর্তহীনভাবে শুধুই তোমার, রোহমান শল।’



২০০০ সালে রেনি আর ২০১০ সালে আলিশাকে দত্তক নিয়ে ‘মা’ হন সুস্মিতা সেন। ২০১৮ সালের নভেম্বরে বলিউডের এই তারকার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ডিএনএ জানিয়েছে, রোহমান শলকে পছন্দ করেছে রেনি ও আলিশা। দুই মেয়ে প্রেমিককে পছন্দ করায় দারুণ খুশি সুস্মিতা সেন।

সুস্মিতা সেনের সাবেক প্রেমিকদের তালিকা বেশ দীর্ঘ। তাঁদের মধ্যে ঋত্বিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মানব মেনন, সাবির ভাটিয়া, বান্টি সচদেব প্রভৃতি উল্লেখযোগ্য। এই নামগুলো বলিউডের ‘পেজ থ্রি’কে যে কত গল্পের রসদ জুগিয়েছে! কিন্তু তাঁরা কেউ বাঁধতে পারেননি সুস্মিতাকে। রোহমান কি আসলেই পারবেন?

সুস্মিতার এই প্রেমিক বা ভবিতব্য স্বামী রোহমান শল ১৯৯১ সালের ৪ জানুয়ারি ভারতের উত্তর প্রদেশের নদীয়া জেলায় জন্মগ্রহণ করেন। ২২ বছর বয়সে তিনি মডেলিংয়ে ক্যারিয়ার গড়ার উদ্দেশ্যে নদীয়া থেকে পাড়ি জমান মুম্বাই। এরপর পাঁচ বছরে তিনি সব্যসাচী মুখার্জিসহ অনেক খ্যাতিমান ডিজাইনারের পোশাকে র‍্যাম্পে হেঁটেছেন। মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার মধ্যবিত্ত মুসলমান পরিবারের এই মডেলের জীবন স্বাভাবিক নিয়মে চলছিল। কিন্তু নীতা লুলার ফ্যাশন শোত সুস্মিতা সেনের সঙ্গে পরিচয় হওয়ার পর সবকিছু বদলে যায়। এরপর উভয়ের জীবনে হঠাৎ টুপ করে প্রেম আসে। বদলে দেয় সবকিছু। সুস্মিতা সেন আগেই বলেছিলেন, রোহমান তাঁর জন্য ‘পারফেক্ট’। এখন এই ‘পারফেক্ট’ জুটি সত্যি সত্যিই সাত পাকে বাঁধা পড়েন কি না, সেটাই দেখার বিষয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন