সদ্য সংবাদ

 টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন  অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ   দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   সীমান্তে ভারতীয়দের তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ; স্বামী নিখোঁজ  পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা  মহিষ চুরি মামলার আসামী হলেন কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ঝিনাইদহে নামে বে-নামে ভুয়া এনজিওর নামে লাখ লাখ টাকা আত্মসাৎ  বন্যার্তদের ১ লাখ ইউরো দিলেন সুইডিশ কিশোরী গ্রেটা  পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ   এশিয়ার সবচেয়ে অসুস্থ কোভিড রোগী হিসেবে আখ্যায়িত স্টিভেন   বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া

১৫ বছরের ছোট শলের প্রেমে সুস্মিতা সেনের বাগদান

 Sun, Apr 28, 2019 10:01 PM
১৫ বছরের ছোট শলের প্রেমে সুস্মিতা সেনের বাগদান

বিনোদন ডেস্ক:: প্রেমে পড়ার ক্ষেত্রে ভালো সুনাম আছে ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনের।

 কিছুদিন পর পর তিনি নতুন নতুন প্রেমে পড়েন। বিয়ে নয়, নতুন করে প্রেমে পড়তেই যেন তাঁর বেশি আগ্রহ। ২০১৮ সালের কোনো এক সুন্দর মুহূর্তে ফ্যাশন শোতে র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে তাঁর পরিচয় হয়। নিয়ম মেনে কিছুদিনের মধ্যেই নতুন প্রেম হয় সুস্মিতার। বয়সে ১৫ বছরের ছোট শলের প্রেমের প্রস্তাবে ইতিবাচক সাড়া দেন সুস্মিতা সেন। এরপরই তাঁদের বিভিন্ন জায়গায় দেখা গেছে একসঙ্গে। তাঁরা চুটিয়ে প্রেম করছেন, এমনকি এক ছাদের নিচে থাকছেনও।

রোহমান শলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে বরাবরই খোলামেলা ছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী। এই জুটি যে বেশ সুখে আছেন, তা বোঝার জন্য বেশি দূর যাওয়ার দরকার নেই। ঘরে বসে তাঁদের ইনস্টাগ্রামে একবার উঁকি দিলেই বিষয়টা পানির মতো পরিষ্কার হয়ে যাবে।

সুস্মিতা সেনের এত দিনের কর্মকাণ্ড দেখে মনে হয়েছে, তাঁর এই প্রেমে পড়াতেই আনন্দ, বিয়েতে তীব্র অরুচি। তা না হলে ৪৩ বছর বয়সে একবারও সত্যি সত্যি অগ্নিসাক্ষী রেখে বাঁধা পড়লেন না, তাই কি হয়? কিন্তু এবার ইনস্টাগ্রামের ছবি দেখে মনে হচ্ছে, বিয়েতে বোধ হয় রুচি ফিরেছে তাঁর। মনে হচ্ছে, ঘর বাঁধতে আর আপত্তি নেই এই তারকার। ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ছবিতে এই জুটিকে অন্য আর পাঁচটা ছবির মতোই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। কিন্তু সেই ছবিতে সুস্মিতার অনামিকায় দেখা গেছে ঝলমলে আংটি। তাই স্বাভাবিকভাবেই পুরো বলিউডের প্রশ্ন, তবে কি বাগদান সেরে ফেললেন সুস্মিতা সেন?

শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত দেননি ফিল্মফেয়ার পুরস্কারজয়ী সুস্মিতা সেন। ক্যাপশনে লিখেছেন, ‘কাউকে নিঃস্বার্থভাবে ভালোবাসা কঠিন। কারণ আমরা অনেক শর্ত দ্বারা নিয়ন্ত্রিত। তাই হৃদয়ের কথা শোনা সব সময়ই চ্যালেঞ্জিং। কিন্তু শর্তগুলো হৃৎপিণ্ডে থাকে আর বিশ্বাস থাকে হৃদয়ে। ভালোবাসা তো তখন বোনাস। আমি শর্তহীনভাবে শুধুই তোমার, রোহমান শল।’



২০০০ সালে রেনি আর ২০১০ সালে আলিশাকে দত্তক নিয়ে ‘মা’ হন সুস্মিতা সেন। ২০১৮ সালের নভেম্বরে বলিউডের এই তারকার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ডিএনএ জানিয়েছে, রোহমান শলকে পছন্দ করেছে রেনি ও আলিশা। দুই মেয়ে প্রেমিককে পছন্দ করায় দারুণ খুশি সুস্মিতা সেন।

সুস্মিতা সেনের সাবেক প্রেমিকদের তালিকা বেশ দীর্ঘ। তাঁদের মধ্যে ঋত্বিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মানব মেনন, সাবির ভাটিয়া, বান্টি সচদেব প্রভৃতি উল্লেখযোগ্য। এই নামগুলো বলিউডের ‘পেজ থ্রি’কে যে কত গল্পের রসদ জুগিয়েছে! কিন্তু তাঁরা কেউ বাঁধতে পারেননি সুস্মিতাকে। রোহমান কি আসলেই পারবেন?

সুস্মিতার এই প্রেমিক বা ভবিতব্য স্বামী রোহমান শল ১৯৯১ সালের ৪ জানুয়ারি ভারতের উত্তর প্রদেশের নদীয়া জেলায় জন্মগ্রহণ করেন। ২২ বছর বয়সে তিনি মডেলিংয়ে ক্যারিয়ার গড়ার উদ্দেশ্যে নদীয়া থেকে পাড়ি জমান মুম্বাই। এরপর পাঁচ বছরে তিনি সব্যসাচী মুখার্জিসহ অনেক খ্যাতিমান ডিজাইনারের পোশাকে র‍্যাম্পে হেঁটেছেন। মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার মধ্যবিত্ত মুসলমান পরিবারের এই মডেলের জীবন স্বাভাবিক নিয়মে চলছিল। কিন্তু নীতা লুলার ফ্যাশন শোত সুস্মিতা সেনের সঙ্গে পরিচয় হওয়ার পর সবকিছু বদলে যায়। এরপর উভয়ের জীবনে হঠাৎ টুপ করে প্রেম আসে। বদলে দেয় সবকিছু। সুস্মিতা সেন আগেই বলেছিলেন, রোহমান তাঁর জন্য ‘পারফেক্ট’। এখন এই ‘পারফেক্ট’ জুটি সত্যি সত্যিই সাত পাকে বাঁধা পড়েন কি না, সেটাই দেখার বিষয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন