সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

মুনমুন সেনকে খোঁচা দিলেন ?

 Wed, May 1, 2019 11:46 PM
রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

এশিয়া খবর ডেস্ক:: কলকাতার গুণী ও জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

 সোজাসাপ্টা কথা বলার জন্য তার খ্যাতি আছে। এবার তিনি তোপ দাগালেন রাজনীতিবিদদের বিরুদ্ধে।

ভারতজুড়ে চলছে ভোটের হাওয়া। সোমবার ছিল দেশটির লোকসভা নির্বাচনে চতুর্থ দফার ভোট। সেই উত্তাপ ছুঁয়েছে রূপালি পর্দার অভিনেতা-অভিনেত্রীদের। কেউ কেউ নিজেই হয়েছেন প্রার্থী, নিজ পছন্দের প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন অনেকে। আবার কেউ কেউ সরব সামাজিক মাধ্যমে।

এই নির্বাচনী ডামাডোলের মধ্যে  এক টুইটে স্বস্তিকা লিখেছেন, 'আপনি যখন রাজনীতিতে যোগ দেন, তখন আর আপনি মানুষ থাকেন না। আপনি হন একজন রাজনীতিবিদ। রাজনীতিবিদরা না মানুষ, না পশু। তারা শুধুই রাজনীতিবিদ। উদাসীনতা, স্বার্থপরতা, লোভ হচ্ছে তাদের প্রধান বৈশিষ্ট্য। দেশ ও জাতির সেবা করার বৈশিষ্ট তাদের নেই।'

স্বস্তিকা নির্দিষ্ট কোনো রাজনীতিবিদের নাম উল্লেখ করেননি। আসনসোলের চতুর্থ দফা ভোটে প্রার্থী ছিলেন কলকাতার আরেক অভিনেত্রী মুনমুন সেন। নানা কারণে দিনভর আলোচিত-সমালোচিত ছিলেন মুনমুন।

কারও কারও মতে, স্বস্তিকার টুইটে সবসাময়িক রাজনীতি ও রাজনীতিবিদদের নেতিবাচক দিকটির প্রতি বিরক্তি ফুটে উঠেছে। আবার কেউ কেউ বলছেন, নাম উল্লেখ না করলেও মুনমুন সেনকেই খোঁচা দিয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন