সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

মুনমুন সেনকে খোঁচা দিলেন ?

 Wed, May 1, 2019 11:46 PM
রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

এশিয়া খবর ডেস্ক:: কলকাতার গুণী ও জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

 সোজাসাপ্টা কথা বলার জন্য তার খ্যাতি আছে। এবার তিনি তোপ দাগালেন রাজনীতিবিদদের বিরুদ্ধে।

ভারতজুড়ে চলছে ভোটের হাওয়া। সোমবার ছিল দেশটির লোকসভা নির্বাচনে চতুর্থ দফার ভোট। সেই উত্তাপ ছুঁয়েছে রূপালি পর্দার অভিনেতা-অভিনেত্রীদের। কেউ কেউ নিজেই হয়েছেন প্রার্থী, নিজ পছন্দের প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন অনেকে। আবার কেউ কেউ সরব সামাজিক মাধ্যমে।

এই নির্বাচনী ডামাডোলের মধ্যে  এক টুইটে স্বস্তিকা লিখেছেন, 'আপনি যখন রাজনীতিতে যোগ দেন, তখন আর আপনি মানুষ থাকেন না। আপনি হন একজন রাজনীতিবিদ। রাজনীতিবিদরা না মানুষ, না পশু। তারা শুধুই রাজনীতিবিদ। উদাসীনতা, স্বার্থপরতা, লোভ হচ্ছে তাদের প্রধান বৈশিষ্ট্য। দেশ ও জাতির সেবা করার বৈশিষ্ট তাদের নেই।'

স্বস্তিকা নির্দিষ্ট কোনো রাজনীতিবিদের নাম উল্লেখ করেননি। আসনসোলের চতুর্থ দফা ভোটে প্রার্থী ছিলেন কলকাতার আরেক অভিনেত্রী মুনমুন সেন। নানা কারণে দিনভর আলোচিত-সমালোচিত ছিলেন মুনমুন।

কারও কারও মতে, স্বস্তিকার টুইটে সবসাময়িক রাজনীতি ও রাজনীতিবিদদের নেতিবাচক দিকটির প্রতি বিরক্তি ফুটে উঠেছে। আবার কেউ কেউ বলছেন, নাম উল্লেখ না করলেও মুনমুন সেনকেই খোঁচা দিয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন