সদ্য সংবাদ

 সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন   মিথ্যা মামলা দিয়ে হয়রানি,সাক্ষীরা জানেনা তারা ঘটনার সাক্ষী   দেশে ভয়াবহ দুঃশাসন চলছে: ফখরুল   বাংলাদেশি গার্মেন্টস কর্মীদের টাকা পাঠাচ্ছেন এক ভিনদেশি ব্যবসায়ী   ডিসি পদে নিয়োগ পাওয়া কয়েকজনকে ঘিরে বিতর্ক   দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার  চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে ৩ নারীসহ গ্রেপ্তার ৭   করোনামুক্ত হলেন জোকোভিচ ও তার স্ত্রী  বাজেটে রাষ্ট্রীয় সম্পদ লুটের সুযোগ বেড়েছে : ফখরুল   রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধ ঘোষণা করেছে সরকার   করোনা: ঝিনাইদহ জেলা, ৫ জনের মৃত্যু আক্রান্ত ২৩৬!  প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য ধরা  কুয়েতে এমপি পাপুল ব্যাংক হিসাবে ১৩৭ কোটি ৫০ লাখ টাকা জব্দ।  আড়াইহাজারে মন্দিরে অগ্নি সংযোগ ঘটনা  রূপগঞ্জে হত্যা পর লাশে সিমেন্টের প্রলেপ

তুর্কিশ এয়ারলাইন্সে বিনাপয়সায় ভ্রমণের সুযোগ

 Mon, May 6, 2019 10:45 PM
 তুর্কিশ এয়ারলাইন্সে বিনাপয়সায় ভ্রমণের সুযোগ

এশিয়া খবর ডেস্ক:: তুর্কিশ এয়ারলাইন্স দেশটিতে আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের জন্য ফ্রি শহর

ভ্রমণের সেবাটির পরিধি বাড়িয়েছে। এ অফারটি ইস্তানবুলের ট্রানজিট যাত্রীদের জন্য বিকালের বসফোরাস প্রণালী দেখার সুযোগ করে দেবে।

সোমবার এয়ারলাইন্সটির ভ্রমণ বিপণন ব্যবস্থাপক আবদুল্লাহ ইরমাজ সাংবাদিকদের বলেন, ইস্তানবুল প্রকল্পের আওতায় তুর্কিশ এয়ারলাইন্স ট্রানজিট যাত্রীদের জন্য দেশটির ঐতিহাসিক এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য এই ব্যবস্থা করা হয়েছে। এ সেবাটি পাবেন তারা, যারা ছয় থেকে ২০ ঘণ্টা ইস্তানবুল বিমানবন্দরে অবস্থান করবেন।

ইরমাজ আরও বলেন, আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের সন্তুষ্টি এবং তুরস্কের ভ্রমণব্যবস্থার প্রচার করার জন্য বসফোরাস প্রণালী ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে। এতে প্রতিদিন ছয়টি ভ্রমণ প্যাকেজের ব্যবস্থা রাখা হয়েছে।

তিনি বলেন, তুর্কিশ এয়ারলাইন্স আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের জন্য ২০০৯ সাল থেকে ফ্রি শহর ভ্রমণের ব্যবস্থা করে আসছে।

২০০৯ সালে পাঁচ হাজার যাত্রী এ সেবাটি পেয়েছেন। বর্তমানে এ সেবাটি ২০১৯ সালে এসে প্রতি মাসে পাঁচ হাজারে পৌঁছেছে।

ইমরাজ বলেন, ২০১৮ সালে ৬৭ হাজার ৪০০ যাত্রী এ সেবাটির সুযোগ পেয়েছেন। এ সেবাটি অন্তত ৬৩ দেশের মানুষ পেয়েছেন।

এ সেবাটি ১ মে থেকে আরম্ভ হয়ে অক্টোবরের ৩১ তারিখ পর্যন্ত চলে।

সূত্র: ইয়েনি শাফাক

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন