সদ্য সংবাদ

  এবার ভাইয়ের ব্যবসায় বিতর্কিত কাউন্সিলর রুহুলের থাবা  প্রবাসী আয়ে অষ্টম স্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংক  ফতুল্লায় ধর্ষিত শিশু, গ্রেফতার কিশোর  ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির  আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী : ফখরুল   ‌'অ্যালবাম করার চেয়ে এক গ্লাস ওয়াইন খাওয়া ভালো'   ফ্রান্সে ইসলামের অবমাননার প্রতিবাদে ঢাকায় ব্যাপক বিক্ষোভ  ঘুষ নেয়ার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার  ম্যাক্রনের ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ভারতে অভিনব প্রতিবাদ  পুলিশ সদস্যদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির  তেতুঁলিয়ায় অপরুপ রুপে সাজে সাজছে কাঞ্চনজঙ্ঘা  সিদ্ধিরগঞ্জে ১৮ ফার্মেসিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা  মেহেদি অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন কাজল  ফ্রান্সে মুহাম্মদকে ব্যাঙ্গাত্ব করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ   ৩৫ টাকার আলু নিচ্ছে ৪৫   ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস  ১০ নভেম্বর থেকে ৬৪ জেলায় ই-পাসপোর্ট  চর এলাকার মানুষের উন্নয়নে বোর্ড করার দাবি -ডেপুটি স্পিকার  আড়াইহাজারে ইয়াবা সহ গ্রেফতার ২   ফ্রান্সে মহানবীকে ব্যঙ্গ করায় নবীনগরে বিক্ষোভ

 নির্বাচনে জয়ী সানি, আসন ধরে রেখেছেন হেমা মালিনী

 Thu, May 23, 2019 10:11 PM
  নির্বাচনে জয়ী সানি, আসন ধরে রেখেছেন হেমা মালিনী

এশিয়া খবর ডেস্ক:: চারপাশে উপচে পড়ছে সোনালি ধান, তার পরনেও সোনালি শাড়ি, খোলা চুল হাওয়ায় উড়ছে।

 না, কোনও সিনেমার শুটিং নয়, বরং নির্বাচনী প্রচার। কাস্তে দিয়ে ধান কেটে নির্বাচনী প্রচার শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।

শুরুর পর শেষে এসে দেখা যায় সেই হেমা মালিনীই তার আসনটি ধরে রেখেছেন। ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে জয়ী হয়েছেন তিনি। ২০১৪-র লোকসভা উত্তরপ্রদেশের মথুরা থেকে ৩,৩০,০০০-এরও বেশি ভোটি জিতেছিলেন তিনি। এবারও মথুরা থেকেই বিজেপি প্রার্থী হয়ে দ্বিতীয় বারের মতো আসনটি ধরে রাখলেন। এই আসনে তার প্রতিবন্ধী ছিলেন আরএলডির কুনওয়ার নরেন্দ্র সিং ও কংগ্রেসের মহেশ পাঠক।

অপরদিকে বলিউডের আরেক তারকা বিজেপির প্রার্থী সানি দেওল পাঞ্জাবের গুরুদাসপুরে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এখানে সানি দেওলের প্রতিবন্ধী ছিলেন কংগ্রেস নেতা সুনীল জাখার।


গুরুদাসপুর আসনটি বিজেপির শক্ত ঘাঁটি বলে পরিচিত। এ আসন চারবার এমপি নির্বাচিত হয়েছিলেন অভিনেতা থেকে রাজনীতিক হয়ে ওঠা বিনোদ খান্না। তিনি ১৯৯৮, ১৯৯৯, ২০০৪ ও ২০১৪ সালে এখানে নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুর পরে জল্পনা হয়েছিল যে, তার স্ত্রী কবিতা খান্নাকে এই আসনে মনোনয়ন দেওয়া হতে পারে। কিন্তু মনোনয়ন দেওয়া হয়েছে সানি দেওলকে।

উল্লেখ্য, ২০১৪ সালের চেয়ে এবার সবচেয়ে বড় ব্যবধানে জয়ী হতে যাচ্ছে বিজেপি। দেশটির জাতীয় এই নির্বাচনে তিন শতাধিক আসনে জয়ী হয়ে দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করতে যাচ্ছে হিন্দুত্ববাদী এই রাজনৈতিক দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন