সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

 নির্বাচনে জয়ী সানি, আসন ধরে রেখেছেন হেমা মালিনী

 Thu, May 23, 2019 10:11 PM
  নির্বাচনে জয়ী সানি, আসন ধরে রেখেছেন হেমা মালিনী

এশিয়া খবর ডেস্ক:: চারপাশে উপচে পড়ছে সোনালি ধান, তার পরনেও সোনালি শাড়ি, খোলা চুল হাওয়ায় উড়ছে।

 না, কোনও সিনেমার শুটিং নয়, বরং নির্বাচনী প্রচার। কাস্তে দিয়ে ধান কেটে নির্বাচনী প্রচার শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।

শুরুর পর শেষে এসে দেখা যায় সেই হেমা মালিনীই তার আসনটি ধরে রেখেছেন। ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে জয়ী হয়েছেন তিনি। ২০১৪-র লোকসভা উত্তরপ্রদেশের মথুরা থেকে ৩,৩০,০০০-এরও বেশি ভোটি জিতেছিলেন তিনি। এবারও মথুরা থেকেই বিজেপি প্রার্থী হয়ে দ্বিতীয় বারের মতো আসনটি ধরে রাখলেন। এই আসনে তার প্রতিবন্ধী ছিলেন আরএলডির কুনওয়ার নরেন্দ্র সিং ও কংগ্রেসের মহেশ পাঠক।

অপরদিকে বলিউডের আরেক তারকা বিজেপির প্রার্থী সানি দেওল পাঞ্জাবের গুরুদাসপুরে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এখানে সানি দেওলের প্রতিবন্ধী ছিলেন কংগ্রেস নেতা সুনীল জাখার।


গুরুদাসপুর আসনটি বিজেপির শক্ত ঘাঁটি বলে পরিচিত। এ আসন চারবার এমপি নির্বাচিত হয়েছিলেন অভিনেতা থেকে রাজনীতিক হয়ে ওঠা বিনোদ খান্না। তিনি ১৯৯৮, ১৯৯৯, ২০০৪ ও ২০১৪ সালে এখানে নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুর পরে জল্পনা হয়েছিল যে, তার স্ত্রী কবিতা খান্নাকে এই আসনে মনোনয়ন দেওয়া হতে পারে। কিন্তু মনোনয়ন দেওয়া হয়েছে সানি দেওলকে।

উল্লেখ্য, ২০১৪ সালের চেয়ে এবার সবচেয়ে বড় ব্যবধানে জয়ী হতে যাচ্ছে বিজেপি। দেশটির জাতীয় এই নির্বাচনে তিন শতাধিক আসনে জয়ী হয়ে দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করতে যাচ্ছে হিন্দুত্ববাদী এই রাজনৈতিক দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন