সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

মেহেরপুরে পৌরসভার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

 Sun, Jun 2, 2019 10:00 PM
 মেহেরপুরে পৌরসভার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি : : পবিত্র মাহে রমজানের উপলক্ষে মেহেরপুর পৌরসভার উদ্যোগে ইফতার ও

দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহীদ সামসুজ্জোহা পার্কে অনুষ্ঠানে সভাপতিত্বে করেন মেহেরপুর  পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন। প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ গোলাম রসুল, উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, এম.এ খালেক , প্রমূখ। 
এছাড়া গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা আওয়ামলীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন,  বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহ জামান, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুল, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নান ও সাধারন সম্পাদক জাহিদ ইহবালসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ ইফতার ও দোয়া মহাফিলে অংশ নেয়।
এর আগে পবিত্র কোরআন শুদ্ধ তেলাওয়াত এবং আযান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী  অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। অনুষ্ঠানে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন