সদ্য সংবাদ

  এবার ভাইয়ের ব্যবসায় বিতর্কিত কাউন্সিলর রুহুলের থাবা  প্রবাসী আয়ে অষ্টম স্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংক  ফতুল্লায় ধর্ষিত শিশু, গ্রেফতার কিশোর  ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির  আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী : ফখরুল   ‌'অ্যালবাম করার চেয়ে এক গ্লাস ওয়াইন খাওয়া ভালো'   ফ্রান্সে ইসলামের অবমাননার প্রতিবাদে ঢাকায় ব্যাপক বিক্ষোভ  ঘুষ নেয়ার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার  ম্যাক্রনের ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ভারতে অভিনব প্রতিবাদ  পুলিশ সদস্যদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির  তেতুঁলিয়ায় অপরুপ রুপে সাজে সাজছে কাঞ্চনজঙ্ঘা  সিদ্ধিরগঞ্জে ১৮ ফার্মেসিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা  মেহেদি অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন কাজল  ফ্রান্সে মুহাম্মদকে ব্যাঙ্গাত্ব করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ   ৩৫ টাকার আলু নিচ্ছে ৪৫   ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস  ১০ নভেম্বর থেকে ৬৪ জেলায় ই-পাসপোর্ট  চর এলাকার মানুষের উন্নয়নে বোর্ড করার দাবি -ডেপুটি স্পিকার  আড়াইহাজারে ইয়াবা সহ গ্রেফতার ২   ফ্রান্সে মহানবীকে ব্যঙ্গ করায় নবীনগরে বিক্ষোভ

ছয় হাজার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেতা

 Thu, Oct 25, 2018 10:13 AM
ছয় হাজার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেতা

এশিয়া খবর ডেস্ক:: মাত্র একটি ছবিতে অভিনয় করেই উপমহাদেশে নিজের অবস্থানকে জানানা দিয়েছেন।

তার পারিশ্রমিকও উপমাহাদেশের যে কোন নায়কের চেয়ে বেশি। তিনি হচ্ছেন ‘বাহুবলী’ সিনেমার প্রভাস।  আজ (২৩-১০-২০১৮) তার জন্মদিন। দক্ষিণের এই সুপারস্টারের বয়স এখন ৩৯। প্রভাসের পুরো নাম প্রভাস রাজু উপ্পলপাটি। তবে তিনি প্রভাস নামেই জনপ্রিয়। মঙ্গলবার  বিশেষ দিনে তাকে ঘিরে কিছু জানা, কিছু অজানা কথা সামনে এসেছে। আর জন্মদিন উপলক্ষ্যে ভক্তদের শুভেচ্ছা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুল করেননি। 


প্রভাস একসাথে একাধিক ছবি করতে পছন্দ করেন না। আর তার একটি ছবির শুটিং সাধারণত ৬০০ দিনের মধ্যে শেষ হয়ে যায়। তবে ১ হাজার ৫০০ কোটি রুপি আয় করা ছবি ‘বাহুবলী’র শুটিং হয়েছে পাঁচ বছর। এই ছবির শুটিংয়ের সময় প্রভাসের কাছে একাধিক বড় ছবির প্রস্তাব আসে, কিন্তু তিনি ‘না’ করে দেন। তেলেগু ছবি ‘ঈশ্বর’-এর মাধ্যমে চলচ্চিত্রের জগতে পা রাখেন প্রভাস। এরপর একাধিক দক্ষিণের ছবিতে কাজ করেন তিনি। ‘সাহো’ ছবির মাধ্যমে প্রথম বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের এই সুপারস্টার। শ্রদ্ধা কাপুরের সাথে এই ছবিতে দেখা যাবে তাকে। তবে এর আগে হিন্দি ছবি ‘অ্যাকশন জ্যাকসন’-এ কেমিও হিসেবে উপস্থিত ছিলেন।


প্রভাস বলিউডের ছবির বড় ভক্ত। সুযোগ পেলেই হিন্দি ছবি দেখেন। আমির খানের ‘থ্রি ইডিয়টস’ ছবিটি তার খুব পছন্দের। ছবিটা প্রভাস ২০ বার দেখেছেন। পরিচালক সঞ্জয় লীলা বানসালি ‘বাহুবলী’ ছবিটি দেখে প্রভাসের প্রেমে পড়ে যান। তাই তিনি তাঁর ‘পদ্মাবত’ ছবিতে রাজা রতন সিংয়ের চরিত্রের জন্য প্রভাসকে প্রস্তাব দেন। কিন্তু প্রভাস ওই সময় ‘বাহুবলী টু’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। তাই বানসালিকে প্রভাস না করে দেন।


‘বাহুবলী’ ছবির জন্য নির্মাতারা তাকে দেড় কোটি রুপি মূল্যের জিমের যন্ত্রপাতি উপহার দেন। নির্মাতারা চেয়েছিলেন প্রভাসকে নানা রূপে দেখতে। আর এই ছবির জন্য তাকে ওজন বাড়াতে বলা হয়, তবে তাই বলে মোটা হওয়া যাবে না। ‘বাহুবলী’ ছবির জন্য প্রভাস কঠোর পরিশ্রম করেন। এই ছবির জন্য তিনি ৩০ কেজি ওজন বাড়িয়েছেন। পাঁচ বছর ধরে একই লুক ধরে রাখার জন্য প্রভাস প্রচুর পরিমাণে মুরগির মাংস আর ডিম খেয়েছেন।


প্রভাস‘বাহুবলী’ ছবির জন্য প্রভাস ২৫ কোটি রুপি পেয়েছেন। এই ছবির সাফল্যের পর তার পারিশ্রমিক বেড়ে যায়। এখন একটি ছবির জন্য তিনি ৩০ কোটি রুপি পারিশ্রমিক নেন। তবে এই দক্ষিণী তারকা নাকি কখনো ছবির দুনিয়ায় পা রাখতে চাননি। প্রভাস চেয়েছিলেন হোটেল ইন্ডাস্ট্রিতে নিজের ক্যারিয়ার গড়তে। কারণ, তিনি রান্না করতে ভালোবাসেন।


হাজার হাজার মেয়ে প্রভাসের জন্য পাগল। গত পাঁচ বছর তিনি ছয় হাজার বিয়ের প্রস্তাব নাকচ করেছেন। তখন প্রভাস ‘বাহুবলী’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন।


 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন