সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

দৈনিক খুলনাঞ্চল সম্পাদক মিলটন গ্রেফতার

 Mon, Jun 10, 2019 9:59 PM
 দৈনিক খুলনাঞ্চল সম্পাদক মিলটন গ্রেফতার

খুলনা প্রতিনিধি:: খুলনা থেকে প্রকাশিত 'দৈনিক খুলনাঞ্চল' পত্রিকার সম্পাদক মো. মিজানুর রহমান

মিলটনসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা থেকে আসা সিআইডির একটি টিম। সোমবার দুপুরে খুলনা মহানগরীর মজিদ সরণির হোটেল সিটি ইনের সামনেসহ বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। মানি লন্ডারিং আইনের একটি মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার অপর ৩ জন হলেন- বন্ধ হয়ে যাওয়া এনজিও চলন্তিকা যুব সোসাইটির এরিয়া ম্যানেজার মিলন দাস, সজল দাস ও প্রণব দাস।

নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা সিআইডির একজন কর্মকর্তা জানান, সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে খুলনার হোটেল সিটি ইনের সামনে থেকে মিজানুর রহমান মিলটনকে গ্রেফতার করা হয়। এরপর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপর ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের নড়াইল জেলার কালিয়া থানায় হস্তান্তর করা হয়।

কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে ঢাকা সিআইডি'র এস আই অলোক চন্দ্র হাওলাদার বাদি হয়ে মানি লন্ডারিং আইনে একটি মামলা করেন। ওই মামলায় চলন্তিকার সাবেক জনসংযোগ কর্মকর্তা মিলটন ও ৩ জন এরিয়া ম্যানেজারকে গ্রেফতার দেখানো হয়েছে।

ওসি বলেন, তিনি এই মুহূর্তে থানার বাইরে রয়েছেন। থানায় যাওয়ার পর বিস্তারিত জানাতে পারবেন।

পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে এনজিও চলন্তিকা যুব সোসাইটি 'দৈনিক খুলনাঞ্চল' নামে একটি পত্রিকা বের করে। তখন মিজানুর রহমান মিলটন চলন্তিকার জনসংযোগ কর্মকর্তা ছিলেন। পরে তিনি পত্রিকাটির সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন। বছর দুয়েক আগে চলন্তিকা বন্ধ হয়ে যায়। কিন্তু গ্রাহকরা এখনো তাদের টাকা ফেরত পায়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন