সদ্য সংবাদ

  মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।

মেহেরপুরে MDF বিতর্ক চর্চা সংগঠনের আত্মপ্রকাশ

 Thu, Jun 13, 2019 10:15 PM
 মেহেরপুরে MDF বিতর্ক চর্চা সংগঠনের আত্মপ্রকাশ

মেহেরপুর প্রতিনিধি :: মেহেরপুরের বিতার্কিকদের বিতর্ক চর্চার প্রসারের লক্ষ্যে

 গবযবৎঢ়ঁৎ উবনধঃবৎং' ঋড়ৎঁস (গউঋ) নামে একটি সংগঠন প্রতিষ্ঠা আত্মপ্রকাশ। আজ দুপুরে এক আলোচনার মাধ্যমে কমিটিতে রাসেদুল ইসলাম পল্লবকে আহবায়ক এবং আব্দুল আলিমকে সদস্য সচিব করে কমিটি গঠক করা হয়েছে। এ কমিটি স্বল্প সময়ের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।
সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হলো মেহেরপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিতর্কের সাথে সংযুক্ত করে একটি যুক্তিবাদী, বুদ্ধিভিত্তিক প্রজন্ম তৈরি করা। পাশাপাশি সকল জাতীয় ও আন্ত:জাতিক বিতর্ক প্রতিযোগিতায় মেহেরপুর থেকে দল প্রেরণ করে প্রতিনিধিত্ব নিশ্চিত করা। প্রতিবছর নিয়মিত কর্মসূচি গ্রহন করা হবে। যার মধ্যে থাকবে বিতর্কের উপর কর্মশালা, আন্ত:স্কুল ও কলেজ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা। এসকল কর্মযজ্ঞ বাস্তবায়নের ক্ষেত্রে যারা পাশে থেকে নেতৃত্ব দিবে তাদেরকে নিয়ে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছে সংহঠনটি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন