সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

বোয়ালখালীতে বিশ্ব সুন্নী আন্দোলনের ইনসানিয়াত সুরক্ষা সমাবেশ

 Tue, Jun 18, 2019 10:40 PM
 বোয়ালখালীতে বিশ্ব সুন্নী আন্দোলনের ইনসানিয়াত সুরক্ষা সমাবেশ

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা :: ঈমান-দ্বীন-আত্মা-জীবন-রাষ্ট্র-বিশ্ব ও সমগ্র মানবতাকে রক্ষার লক্ষ্যে বিশ্ব সুন্নী আন্দোলন

 বোয়ালখালী শাখার উদ্যোগে ইনসানিয়াত সুরক্ষা সমাবেশ গত সোমবার ১৭জুন উপজেলা সদর গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব সুন্নী আন্দোলনের কেন্দ্রীয় নেতা আল্লামা আবু আরেফ সারতাজ এবং বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা হাফেজ ইলিয়াছ শাহ। কামরুল আলম নকীব এর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আল্লামা শেখ নইম উদ্দীন, আল্লামা এমদাদুল হক সায়ীফ, নিজাম উদ্দীন, মাওলানা রেজাউল মোস্তাফা কাউছার, সাবিনা সাদাত সাফা, মাওলানা উমর ফারুক, সাইফুদ্দীন, আজিম উদ্দীন ও ছৈয়দ নুরুল আমিন আজম প্রমুখ।
বক্তারা বলেন, ইসলামের ছদ্মনামধারী বাতিল ফেরকা, নাস্তিক্য উদ্ভূত বস্তুবাদী মতবাদ, অধর্ম উগ্রবাদ ও তাদের সৃষ্ট একক গোষ্ঠীবাদি স্বৈর রাষ্ট্রব্যবস্থার কবল থেকে দ্বীন-রাষ্ট্র-বিশ্ব ও মানবতা রক্ষা এবং পুণরুদ্ধারে আজ আমাদের সবাইকে অবশ্যই নিজেদের সঠিক পথে ঐক্যবদ্ধ হতে হবে। বিণাশের পথ থেকে বেরিয়ে আসতে হবে। ঈমান-দ্বীন-আত্মা-জীবন-রাষ্ট্র-বিশ্ব ও মানবতা রক্ষায় সবার দায়িত্ব, প্রয়োজনীয়তা ও ভূমিকা অপরিহার্য্য উল্লেখ করে ঈমানী এ দায়িত্বে সম্মিলিত অংশগ্রহন ও অগ্রযাত্রার লক্ষ্যে বক্তাগণ সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন