সদ্য সংবাদ

 মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী   আশুলিয়ায় ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার ২১  ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড রেখেই চূড়ান্ত অনুমোদন   রায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফুল   নতুন ৪৩টি পণ্যকে আওতাভুক্ত করলো বিএসটিআই   ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে ইসরাইলেও প্রতিবাদের ঝড়  মিলমালিক, পাইকার ও ফড়িয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী  রাজশাহীতে হত্যা মামলার আসামীকে বাঁচাতে ডাক্তারের ভুয়া সনদ  নবীনগর ভিটি বিশাড়ায় আ'লীগের অফিস উদ্বোধন  ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প

নারীকে প্রতিবাদ করার আহ্বান জানিয়েছেন সেই গায়িকা সাবরিনা লাবনী।

গভীর রাতে কেনো রাস্তায় ছিলেন গায়িকা সাবরিনা?

 Fri, Oct 26, 2018 10:56 AM
নারীকে প্রতিবাদ করার আহ্বান জানিয়েছেন সেই গায়িকা সাবরিনা লাবনী।

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীতে গভীর রাতে তল্লাশির নামে পুলিশের টিজিং ও হয়রানির শিকার হওয়া তরুণী নাম সাবরিনা লাবনী।

  তিনি একজন প্রফেশনাল সিঙ্গার। সেই রাতে ফিরছিলেন গায়ে হলুদের একটা প্রোগাম শেষ করে। সাবরিনা চান না, এ ঘটনায় তার নাম-পরিচয় প্রকাশ পাক। তাই নিজেকে আড়ালে রেখেছেন।


সাবরিনা লাবনীর ঘণিষ্ঠজনরাও তাকে এ ঘটনায় নিজেকে আর না জড়াতে পরামর্শ দিয়েছেন। তাই ঘটনাটি সম্পর্কে জানতে চাইলে এ বিষয়ে কোনো কথা বা মন্তব্য করবেন না জানিয়ে বললেন, পুলিশের বাজে আচরণের তাৎক্ষণিক প্রতিবাদ আমি করেছি। তাই এ বিষয়ে আর কোনো কথা নয়।


পুলিশ কিংবা অন্য কেউ যদি অপমান করার চেষ্টা করে তা মুখ বুঁজে সহ্য না করে নারীকে প্রতিবাদ করার আহ্বান জানিয়েছেন গায়িকা সাবরিনা লাবনী।


সোমবার (২২ অক্টোবর) রাতে একটি গায়ে হলুদের অনুষ্ঠানে পারফর্ম করেন সাবরিনা লাবনী। নির্ধরিত সময়ের চেয়ে অনেক দেরিতে অনুষ্ঠান শুরু হওয়ায় তার গান শেষ করতে করতে অনেক রাত হয়ে যায়।


আয়োজকদের তাকে বাসায় পৌছে দেওয়ার কথা থাকলেও তারা গাড়ি নষ্ট হওয়ার অজুহাতে কথা রাখেননি। গাড়ির জন্য অপেক্ষায় না থেকে আয়োজকদের সঙ্গে অনেকটা রাগারাগি করেই সিএনজিতে করে রাত ২টার দিকে বাসার উদ্দেশে একাই রওনা হয়ে যান।


রামপুরা এলাকার চেকপোস্টে সিএনজি অটোরিকশাটিকে তল্লাশির উদ্দেশে থামায় পুলিশ সদস্যরা। এসময় গায়িকা সাবরিনা লাবনীর সঙ্গে অশালীন আচরণ করেন তারা। সাবরিনা পুলিশের অশোভন উক্তির প্রতিবাদ করলে তার পরিবারের সদস্যদের নিয়েও খারাপ মন্তব্য করেন পুলিশ সদস্যরা।


সাবরিনা বার বার পুলিশকে ব্যাগ তল্লাশি করতে বললেও তা না করে তারা অশোভন মন্তব্য চালিয়ে যান। এতে একপর্যায়ে সাবরিনা লাবনী ক্ষিপ্ত হয়ে ওঠলে তাকে ছেড়ে দেওয়া হয়। তরুণীর সঙ্গে পুলিশের বাকবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুরু হয় ব্যাপক সমালোচনা।


পরে এ ঘটনায় জড়িত রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকবালসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়। পুলিশ হেড কোয়ার্টার্সের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে। ডিএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (খিলগাঁও জোন) নাদিয়া জুঁই এ ঘটনার তদন্তের দায়িত্বে রয়েছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন