সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

শিল্পী সংঘের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক নাসিম

 Fri, Jun 21, 2019 10:37 PM
 শিল্পী সংঘের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক নাসিম

এশিয়া খবর ডেস্ক:: টেলিভিশন নাটক ও অনুষ্ঠান অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন ‘অভিনয়শিল্পী

সংঘ’-এর দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

সংগঠনটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু এবং তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এসএম কামরুল হাসান (রওনক হাসান) ও আনিসুর রহমান মিলন।

এছাড়া অর্থ-সম্পাদক পদে নূর এ আলম (নয়ন), দফতর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম এবং অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার জাতীয় শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা ভবনের নিচতলায় সকাল ৯টা ১৫ মিনিট থেকে বিকাল ৫টা ১৫ মিনিট পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সদস্য সংখ্যা ৮১৯ জন হলেও ভোটাধিকার রয়েছে ৬০৬ জনের। নির্বাচনে ভোট কাস্ট হয়েছে ৫১৬টি।

প্রখ্যাত অভিনেতা আসাদুজ্জামান নূর, আলী যাকের, সুর্বণা মোস্তফা, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, অপূর্ব, নিশো, মেহজাবিন, সিয়ামসহ অসংখ্যা জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে বেশ উৎসবমুখর পরিবেশে নির্বাচনে ভোট দিতে দেখা গেছে

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন