সদ্য সংবাদ

 ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প   তারকাদের পূজার হালচাল  পারিবারিক পদবি যখন করোনা!  দেশে ভিন্নমত দমনে চাপ প্রয়োগের অভিযোগ  মুসলমানদের স্বার্থ রক্ষায় এগিয়ে আসায় এরদোগানের প্রশংসা   নবীনগরে যুবদলের সভায় পুলিশের লাঠিচার্জে, আহত ২০   বাংলাবান্ধায় ৬ দিন মালামাল উঠানামা বন্ধ   হবিগঞ্জ সড়কে লাশ ফেলে পালাতে গিয়ে ঘাতক আটক  টিকা কিনতে ৫০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত  ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার

ইসলাম গ্রহণ করলেন বিশ্বখ্যাত আইরিশ গায়িকা সিনিড

 Sat, Oct 27, 2018 8:33 AM
ইসলাম গ্রহণ করলেন বিশ্বখ্যাত আইরিশ গায়িকা সিনিড

নিউজ ডেস্ক:: বিশ্বখ্যাত আইরিশ গায়িকা সিনিড ও'কনর ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম গ্রহণ করার পর সিনিড ও'কনর নাম পরিবর্তন করে রাখা হয়েছে শুহাদা।

এই আইরিশ গায়িকা ১৯৯০ সালে 'নাথিং কমপেয়ার্স টু ইউ' গানটির জন্য ব্যাপক পরিচিতি পান। ওই বছরে তার হিট গানের মধ্যে এটি ছিল সবার ওপরে।


নিজের ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি শুহাদা সামাজিকমাধ্যম টুইটারে প্রকাশ করেছেন। টুইটার অ্যাকাউন্টে নিজের নামও পরিবর্তন করেছেন তিনি।


টুইটার বার্তায় শুহাদা তাকে সাহায্য করার জন্য অন্য মুসলমানদের ধন্যবাদ জানিয়ে তার এই সিদ্ধান্তকে 'যে কোনো বুদ্ধিমান ধর্মতত্ত্ববিদের সফরের স্বাভাবিক পরিণতি' হিসেবে উল্লেখ করেন।


বৃহস্পতিবার শেখ ড. উমর আল-কাদরী নামের একজন আইরিশ ইমাম একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি আজান দিচ্ছেন। গায়িকা সিনিড ও'কনর ইসলাম ধর্মে বিশ্বাস স্থাপনের জন্য কলেমা পাঠ করছেন।

আইরিশ গায়িকা আরও বলেন, সব ধর্মশাস্ত্র অধ্যয়ন শেষ পর্যন্ত ইসলামের দিকেই ধাবিত হয়। তিনি একজন মুসলমান হতে পেরে গর্বিত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন